Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Extra marital Affair

Murshidabad: কথা রাখেনি প্রেমিক, সন্তানের পিতৃপরিচয়ের দাবিতে বাড়ির সামনে ধর্নায় অন্তঃসত্ত্বা মহিলা

শেখপাড়ায় স্ত্রীর অধিকার চেয়ে ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় বসলেন এক মহিলা। তাঁর দাবি, স্বামীকে ছেড়ে আনারুলকে ভালবেসে বিয়েও করেছিলেন তিনি।

সন্তানের পিতৃপরিচয়ের চেয়ে ধর্নায় যুবতী।

সন্তানের পিতৃপরিচয়ের চেয়ে ধর্নায় যুবতী। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রানিনগর  শেষ আপডেট: ১২ অগস্ট ২০২২ ১৮:৪০
Share: Save:

স্ত্রীর স্বীকৃতি চেয়ে ‘প্রেমিকের’ বাড়ির সামনে ধর্নায় বসলেন এক যুবতী। তাঁর দাবি, তিনি অন্তঃসত্ত্বা।

Advertisement

স্থানীয়দের সূত্রে জানা গিয়েছে, ওই যুবতী পূর্ব বিবাহিত। তবে স্বামীকে ছেড়ে তিনি অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। ওই যুবকের সঙ্গে তাঁর বিয়েও হয়। যদিও ওই সম্পর্ক এবং বিয়ের কথা অস্বীকার করেছেন অভিযুক্ত যুবক। পুলিশ জানিয়েছে, ওই যুবক পলাতক। যুবকের পরিবারের দাবি, ওই যুবকের সঙ্গে তাঁদের ছেলের সম্পর্ক রয়েছে কি না, সেটা সেই বলতে পারবে।

অন্য দিকে, বিয়ের দাবিতে অনড় ওই যুবতী শুক্রবার সকাল থেকে ধর্নায় বসেন ওই যুবকের বাড়ির সামনে। ইসলামপুর থানা এলাকার বাসিন্দা ওই যুবতীর দাবি, প্রথম পক্ষের স্বামীকে ছেড়ে তিনি ওই যুবককে বিয়ে করেছিলেন। তাঁর প্রথম পক্ষের দুই সন্তান আছে। ওই যুবক সব জেনেই তাঁর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বললেই যুবক বেঁকে বসেন। যুবতীর দাবি, ওই যুবকের সন্তান তাঁর গর্ভে। স্ত্রীর অধিকার চাইতেই তিনি ধর্নায় বসেছেন।

দীর্ঘ সময় ধর্নায় বসে থাকার পরেও ওই যুবতীকে গ্রহণ করেনি যুবকের পরিবার। ওই যুবতী বলেন, ‘‘ওর বাড়িতে উঠতে গেলে পরিবার আমাকে মেনে নিচ্ছে না। তাই সকাল থেকে স্বামীর বাড়ির সামনে ধর্নায় বসেছি।’’ এ প্রসঙ্গে ওই যুবকের দাদা বলেন, ‘‘এই মহিলার সঙ্গে আমার ভাইয়ের কোনও সম্পর্ক আছে বলে কোনও দিন শুনিনি। বাকি যা বলার ভাই বলবে।’’ যদিও তাঁর ভাইয়ের কোনও খোঁজ তিনি বলতে পারেননি।

Advertisement

এই ধর্নার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রানিনগর থানার পুলিশ। ওই মহিলাকে থানায় নিয়ে যাওয়া হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.