Advertisement
০৭ মে ২০২৪
Dharna demanding Marriage

প্রেমিকের কথায় ঘর ছাড়েন তিন সন্তান নিয়ে, যুবকের বিয়ে হতেই বাড়ির সামনে ধর্না মহিলার

প্রেমিকের শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন মহিলা। যা ঘিরে হুলস্থূল কাণ্ড বাধল নদিয়ার থানারপাড়া থানা এলাকায় টোপলায়।

হুলস্থূল কাণ্ড বাধল নদিয়ার থানারপাড়া থানা এলাকায় টোপলায়। নিজস্ব চিত্র।

হুলস্থূল কাণ্ড বাধল নদিয়ার থানারপাড়া থানা এলাকায় টোপলায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
থানারপাড়া শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ২৩:১৯
Share: Save:

দীর্ঘ ১৪ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করে প্রেমিকের হাত ধরে পাড়ি দিয়েছিলেন ভিন্ রাজ্যে। প্রায় ৩ মাস সেখানে থাকার পর নতুন করে সংসার পাততে প্রেমিককে নিয়ে নদিয়ার কাঁঠালিয়ায় ফিরে এসেছিলেন মহিলা। নিজের ৩ সন্তানকে নিয়ে প্রায় ৩ বছর প্রেমিকের সঙ্গে থেকেওছেন। এ বার সেই প্রেমিকই নাকি অন্যত্র বিয়ে করেছেন লুকিয়ে! খবর পেয়েই প্রেমিকের শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসলেন মহিলা। যা ঘিরে হুলস্থূল কাণ্ড বাধল নদিয়ার থানারপাড়া থানা এলাকায় টোপলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর চোদ্দো আগে গোলাপী হালদারের থানারপাড়ার এক যুবকের বিয়ে হয়। সেখানে প্রতিবেশী যুবক চিন্ময় হালদারের সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন গোলাপী। বিষয়টি জানাজানি হতেই চিন্ময়কে বিয়ের জন্য বাড়িতে চাপ দিতে থাকে পরিবার। সেই সময় দু’জনে পালিয়ে যান। মাস তিনেক পর যুগল এলাকায় ফিরলেও আর শ্বশুরবাড়ি ফিরে যাননি গোলাপী। বছর তিনেক তাঁরা একসঙ্গেও থাকেন। কিন্তু কয়েক দিন ধরেই চিন্ময়ের খোঁজ পাওয়া যাচ্ছিল না। গোলাপীর অভিযোগ, সম্প্রতি তাঁকে লুকিয়ে অন্য জায়গায় বিয়ে করেছেন চিন্ময়। খোঁজখবর করে জানতে পারেন, প্রেমিক শ্বশুরবাড়িতেই আছেন। এর পরেই রবিবার সকালে চিন্ময়ের শ্বশুরবাড়ির সামনে ধর্না দেন গোলাপী। বাধা দিতে গেলে দু’পক্ষের মধ্যে হাতাহাতি খণ্ডযুদ্ধের চেহারা নেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রেমিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন গোলাপী। তাঁর বক্তব্য, ‘‘আমাকে বিয়ে করেছিল। আমার সঙ্গে তিন বছর থেকেছে, সহবাস করেছে। আমাকে লুকিয়ে আবার নতুন করে বিয়ে করেছে। ওঁকে ছাড়া আমি বাঁচব না।’’ চিন্ময়ের অবশ্য দাবি, সবটাই নাটক! তিনি বলেন, ‘‘আবেগের বশে একটা সম্পর্কে জড়িয়ে পড়েছিলাম। তাই বলে এ ভাবে বিয়ে করতে পারব না। সব কিছু মিটমাট হয়ে গিয়েছে। এখন নাটক করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE