Advertisement
২০ এপ্রিল ২০২৪
Minor Rape

নাবালিকাকে দু’বছর ধরে ধর্ষণের অভিযোগ, হাঁসখালিতে গ্রেফতার যুবক

প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক। তার পর সেই ছবি দেখিয়ে প্রায় দু’বছর ধরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
হাঁসখালি শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ০৯:০৫
Share: Save:

প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক। তার পর সেই ছবি দেখিয়ে প্রায় দু’বছর ধরে নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। নদিয়া জেলার হাঁসখালি থানার অন্তর্গত গাড়াপোতা এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। ওই নাবালিকার বাবার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, গাড়াপোতা এলাকায় ১১ বছরের নাবালিকাকে প্রলোভন দেখিয়ে গত ২ বছর ধরে ধর্ষণ করেন সৌমেন সরকার নামে এক যুবক। অভিযোগ সৌমেন তাকে ধর্ষণ করার ছবি তুলে রেখেছিলেন। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতেন অভিযুক্ত। অভিযোগ, সেই ছবি দেখিয়ে নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করেছেন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, গত ২৭ মার্চ নাবালিকা যখন বাড়ি থেকে বেরিয়ে রাস্তায় দিয়ে যাচ্ছিল তখন সৌমেন তাকে একা পেয়ে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। নাবালিকার চিৎকারে লোক জড়ো হয়ে গেলে পালিয়ে যান অভিযুক্ত সৌমেন।

ঘটনার বিবরণ জানিয়ে নাবালিকার বাবা হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ তদন্তে নেমে হাঁসখালি থানার বেনালির বাসিন্দা সৌমেনকে গ্রেফতার করে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশ কয়েকটি ধারা এবং পকসো আইনে মামলা রুজু করে পুলিশ। পুলিশ অভিযুক্তকে রানাঘাট মহকুমা আদালতে হাজির করে। সেখানে অভিযুক্তের জামিনের আবেদন নাকচ করে তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Minor Abuse Hanskhali POCSO Act Minor Rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE