Advertisement
০২ মার্চ ২০২৪
Independent Candidate

Bengal Polls: জলঙ্গির নির্দল প্রার্থীর 'অশ্লীল ছবি' ভাইরাল, অভিযুক্ত তৃণমূল

তাঁর অভিযোগ, অশ্লীল ছবিতে তাঁর মুখ লাগিয়ে তা ছড়িয়ে দেওয়া হয়েছে নেটমাধ্যমে। এই অভিযোগের পরই শুরু হয়েছে বিতর্ক।

জলঙ্গি বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী সৈয়দ রাফিকা সুলতানা।

জলঙ্গি বিধানসভা কেন্দ্রের নির্দল প্রার্থী সৈয়দ রাফিকা সুলতানা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলঙ্গি শেষ আপডেট: ২৭ মার্চ ২০২১ ১৬:৪৭
Share: Save:

বাংলায় বিধানসভা ভোটের ময়দানে প্রার্থীর 'অশ্লীল ছবি' ঘিরে বিতর্ক। মুর্শিদাবাদের জলঙ্গি বিধানসভা কেন্দ্রে নির্দল প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন সৈয়দ রাফিকা সুলতানা। তিনি মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্যও। তাঁর অভিযোগ, অশ্লীল ছবিতে তাঁর মুখ লাগিয়ে তা ছড়িয়ে দেওয়া হয়েছে নেটমাধ্যমে। এই অভিযোগের পরই শুরু হয়েছে বিতর্ক।

শনিবার জলঙ্গিতে সাংবাদিক বৈঠক করে রাফিকা সুলতানা বলেছেন, ‘‘আমার মুখ ব্যবহার করে অশ্লীল ছবি তৈরি করা হয়। ‘খয়রামারি গ্রাম পঞ্চায়েতের সদস্য’ নামক একটি হোয়াসটঅ্যাপ গ্রুপ থেকে ছড়ানো হয় সেই ছবি।’’ রাফিকার অভিযোগ, স্থানীয় তৃণমূলের নেতারা তাঁর অশ্লীল ছবি ভাইরাল করেছেন নেটমাধ্যমে। জলঙ্গির তৃণমূলের প্রার্থী আব্দুর রাজ্জাক ও ব্লক সভাপতি রাকিবুল ইসলামের মদতে এই কাজ করা হয়েছে বলে অভিযোগ রাফিকার। ঘটনা নিয়ে সাগরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতারও করেছে।

আব্দুর রাজ্জাকের নাম তৃণমূল প্রার্থী হিসাবে ঘোষণা হতেই বিক্ষোভ দেখিয়েছিল তৃণমূলের একটি অংশ। তৃণমূলের সেই বিক্ষুব্ধরা নির্দল প্রার্থী হিসেবে রাফিকা সুলতানার নাম ঘোষণা করেন। তার পরই জলঙ্গি এলাকায় জোর প্রচার শুরু করেন তিনি। তার পরই এই ঘটনা ঘটল। যদিও জলঙ্গির তৃণমূল প্রার্থী আব্দুর রাজ্জাকের দাবি, ‘‘এই ঘটনার সঙ্গে তৃণমূল কোনও ভাবে যুক্ত নয়। মিথ্যা অভিযোগ করে ফাঁসানোর চেষ্টা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE