Advertisement
০৪ মে ২০২৪
Calcutta High Court

narada Scam: বুধবার হচ্ছে না নারদ মামলার শুনানি, ইয়াস-এর কারণে বন্ধ থাকছে হাই কোর্ট

করোনা পরিস্থিতির মধ্যেই রাজ্যে ঘূর্ণিঝড় ‘ইয়াস’-এর প্রভাব পড়তে চলেছে। সেই বিষয়ে সতর্কতাও জারি করেছে আবহাওয়া দফতর।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ০১:২১
Share: Save:

২৬ মে হচ্ছে না নারদ মামলার শুনানি। ‘ইয়াস’-এর কারণে আগামী ২৬ ও ২৭-মে সমস্ত কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে হাই কোর্ট। এর মধ্যে ২৬ মে ছিল নারদ মামলার শুনানি, সেটি পিছিয়ে দেওয়া হয়েছে। পরবর্তী তারিখ নির্ধারিত সূচি অনুসারে ঘোষণা করা হবে বলেও জানিয়ে দেওয়া হয়েছে।

করোনা পরিস্থিতির মধ্যেই রাজ্যে ঘূর্ণিঝড় ‘ইয়াস’-এর প্রভাব পড়তে চলেছে। সেই বিষয়ে সতর্কতাও জারি করেছে আবহাওয়া দফতর। সেই প্রেক্ষিতেই আদালত মনে করছে, ঝড়ের প্রভাবে যান চলাচলে সমস্যা হতে পারে। পাশাপাশি, ভার্চুয়াল শুনানির ক্ষেত্রেও প্রয়োজন ইন্টারনেট সংযোগ, ঝড়ের প্রভাবে সেটিতেও বিঘ্ন ঘটতে পারে। সামগ্রিক পরিস্থিতির কথা মাথায় রেখেই হাই কোর্টে ২৬ ও ২৭ মে-এর নির্ধারিত শুনানি বাতিল করার কথা ঘোষণা করা হয়েছে।

হাই কোর্টের জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘২৬ ও ২৭ মে, যান চলাচলের সমস্যা, ঘূর্ণিঝড় ইয়াসের কারণে মামলার শুনানি সম্ভব নয়। পরবর্তী তারিখে মামলাগুলির শুনানি হবে। এই বিষয়ে পরবর্তী পদক্ষেপ ২৭ মে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হবে’।

মঙ্গলবার সুপ্রিম কোর্টে নারদ কাণ্ড নিয়ে ফের আবেদন করবে সিবিআই। সেই আবেদনের শুনানিতে যদি শীর্ষ আদালত হাই কোর্টে মামলা ফেরত পাঠায়, সেক্ষেত্রেও শুনানির দিন পিছিয়ে যাবেই। ফলে এখনই গৃহবন্দি অবস্থা থেকে মুক্তি পাচ্ছেন না রাজ্যের নেতা-মন্ত্রীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Calcutta High Court Narada Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE