Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Madan Mitra

Narada Scam: অন্য কোনও বেঞ্চে দ্রুত নারদ মামলার শুনানি চেয়ে হাই কোর্টে আবেদন মদনের আইনজীবীর

হাই কোর্ট সচিবালয় সূত্রের খবর, মদন মিত্রের আবেদন পাওয়ার পরে এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

নারদ-মামলার শুনানি অন্য বেঞ্চে সরানোর আর্জি মদন মিত্রের তরফে।

নারদ-মামলার শুনানি অন্য বেঞ্চে সরানোর আর্জি মদন মিত্রের তরফে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১৪:৫২
Share: Save:

নারদ-মামলার শুনানি অন্য বেঞ্চে সরানোর আর্জি জানালেন মদন মিত্রের আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য। পাশাপাশি, হাই কোর্টের সচিবালয় এবং অ্যাডভোটেক জেনারেলে কিশোর দত্তের কাছে পাঠানো ই-মেলে এই মামলার দ্রুত শুনানিরও আবেদন জানানো হয়েছে মদনের তরফে।

ঘটনাচক্রে, নারদ মামলায় ধৃত ৪ নেতা-মন্ত্রীর মধ্যে একমাত্র মদনের তরফেই নারদ মামলার বেঞ্চ বদল এবং দ্রুত শুনানির দাবি জানানো হল। কামারহাটির তৃণমূল বিধায়কের ঘনিষ্ঠ সূত্রের খবর, এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন মদন শারীরিক কারণেই দ্রুত মামলার শুনানি চেয়েছেন।

কোনও মামলা অন্য বেঞ্চে স্থানান্তরের বিষয়টি প্রধান বিচারপতির এক্তিয়ারভুক্ত। হাই কোর্ট সচিবালয় সূত্রের খবর, নারদ মামলায় অভিযুক্ত মদনের আবেদন পাওয়ার পরে এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দলের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চ (আদালতের পরিভাষায় প্রথম ডিভিশন বেঞ্চ) বৃহস্পতিবার না বসায় নারদ মামলায় ধৃত চার নেতা-মন্ত্রীর জামিনের আবেদনের পূর্বনির্ধারিত শুনানি বাতিল হয়। জানা গিয়েছে, হাই কোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি পারিবারিক কারণে বৃহস্পতিবার ছুটিতে ছিলেন। সে জন্যই বাতিল করা হয় শুনানি। ওই ডিভিশন বেঞ্চ না বসলে শুনানির সম্ভাবনাও থাকছে না। ফলে চার নেতা-মন্ত্রীর হেফাজত আরও বাড়ল। মদনের আইনজীবী চিঠিতে শুনানি পিছনোর প্রসঙ্গের উল্লেখ করে ‘দ্রুততার ভিত্তিতে অন্য যে কোনও বেঞ্চে বৃহস্পতিবারই শুনানির আর্জি জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE