Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Narada Case: দলের বিধায়ক, মন্ত্রীদের শুনানি শেষ, ৬ ঘণ্টা পর নিজাম প্যালেস থেকে বেরলেন মমতা

সকালে দুই মন্ত্রী ও এক বিধায়কের গ্রেফতারির পর প্রথমে ফিরহাদ হাকিমের বাড়িতে যান মমতা। সেখান থেকে সরাসরি যান নিজাম প্যালেসে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৭:২০
Share: Save:

বেলা ১০টা ৪৫ থেকে ৪টে ৪৫, নিজাম প্যালেসের সিবিআই দফতরে ৬ ঘণ্টা থাকার পর বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সকালে দুই মন্ত্রী ও এক বিধায়কের গ্রেফতারির পর প্রথমে ফিরহাদ হাকিমের বাড়িতে যান মমতা। সেখান থেকে সরাসরি যান নিজাম প্যালেসে। সেখানেই কথা বলেন সিবিআই আধিকারিকদের সঙ্গে। গ্রেফতারিকে বেআইনি বলে তিনি দাবি তোলেন, তাঁকেও যেন গ্রেফতার করা হয়।

মমতা নিজাম প্যালেসে আসার পরেই বাইরে জড়ো হতেন থাকেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাঁদের পাশাপাশি নিজাম প্যালেসে হাজির হন তৃণমূলের অন্য নেতৃত্বও। আসেন পার্থ চট্টোপাধ্যায়, জাভেদ খান, মালা রায়, নয়না বন্দ্যোপাধ্যায়। প্রাথমিক ভাবে সিবিআই আধিকারিকদের সঙ্গে কথা বলে বাইরে আসেন মমতা। তিনি নিজাম প্যালেসের ১৫ তলাতেই চেয়ার নিয়ে অপেক্ষা করতে থাকেন মমতা।

ইতিমধ্যে ভার্চুয়াল শুনানি শুরু হয় ধৃত নেতা-মন্ত্রীদের। শুনানির সময়টায় পুরোটাই নিজাম প্যালেসে উপস্থিত ছিলেন মমতা। তারপর ৪.৩০ নাগাদ ভার্চুয়াল শুনানি শেষ হয়। তার মিনিট ১৫ পরেই নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসতে দেখা যায় মুখ্যমন্ত্রীকে। বাইরে তখনও তৃণমূল কর্মী-সমর্থকদের ভিড়। গাড়িতে উঠে উপস্থিত সমর্থকদের দিকে হাত নাড়েন মমতা। তারপর বেরিয়ে যান। নিজাম প্যালেস থেকে বেরিয়ে আসার পর অবশ্য পরিস্থিতি নিয়ে কোনও প্রতিক্রিয়া দেননি মমতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee Narada Case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE