Advertisement
১৮ মে ২০২৪
Firhad Hakim

ফিরহাদকে গ্রেফতার, মেয়ে বললেন, ‘কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে একটা দিন নষ্ট হল’

সোমবার সকালেই নারদ কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২১ ১৯:১৬
Share: Save:

সোমবার সকালেই নারদ কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। তাঁর সঙ্গেই গ্রেফতার হয়েছেন তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়। সকালেই ফিরহাদের চেতলার বাড়িতে গিয়ে তাঁকে গ্রেফতার করে নিজাম প্যালেসে নিয়ে আসে সিবিআই। ‘বেআইনি’ ভাবে ৩ নেতাকে গ্রেফতার করা হয়েছে বলে সকাল থেকেই সোচ্চার হয়েছে তৃণমূল। এ বার ফেসবুকে গোটা ঘটনা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন ফিরহাদ হাকিমের মেয়ে প্রিয়দর্শিনী হাকিম।

বাবা গ্রেফতার হওয়ার পরই ফেসবুকে একটি পোস্ট দেন তিনি। বলেন, ফিরহাদ হাকিম কলকাতা পুরপ্রশাসক বোর্ডের চেয়ারম্যান। এই শহরে কোভিডের বিরুদ্ধে সক্রিয় ভাবে লড়ছেন তিনি। এই পরিস্থিতিতে তাঁকে গ্রেফতার মানেই আরও একটা দিন নষ্ট হয়ে যাওয়া। তাঁর কথায়, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে অতিমারির বিরুদ্ধে সক্রিয় ভাবে লড়ছেন ফিরহাদ হাকিম। বিভিন্ন আবাসনে করোনা পরীক্ষা জন্য পদক্ষেপ করা, হোয়াটসঅ্যাপে দ্বিতীয় টিকার জন্য নাম নথিভুক্তিকরণ এবং পরিবহণ পরিষেবার সঙ্গে যুক্ত চালকদের টিকাকরণের ব্যবস্থা করার কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। আজ তাঁকে ভিত্তিহীন ভাবে গ্রেফতার করে আটকে রাখার ফলে কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে আমরা আরও কিছুটা পিছিয়ে পড়লাম। বর্তমান পরিস্থিতিতে একটা গোটা দিন নষ্ট হয়ে যাওয়া মানে সেটা অনেক বড় ব্যাপার। কবে এই প্রতিহিংসার রাজনীতি থেকে সরে এসে মানুষের জীবনের কথা ভাববে বিজেপি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee CBI Firhad Hakim
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE