Advertisement
২০ এপ্রিল ২০২৪
Narendra Modi

হনুমানের বেশে বিহার থেকে ‘শ্রীরাম’ মোদীর ডানলপের সভায় ভক্ত শরবন

মাথায় বিশাল পদ্মফুল হাতে গদা আর বুকে মোদীর ছবি। ডানলপে মোদীর সভাতেও এই বেশেই দেখা গেল তাঁকে।

ডানলপের সভায় মোদী-ভক্ত শরবন।

ডানলপের সভায় মোদী-ভক্ত শরবন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
হুগলি শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৩৩
Share: Save:

সচিন তেন্ডুলকরের ভক্ত সুধীর গৌতমের সঙ্গে একটি বিষয়ে মিল রয়েছে শরবন শাহের। ‘আরাধ্যের’ প্রতি ভক্তির প্রাবল্যে। অবশ্য কোনও ক্রিকেটার বা অন্য ক্রীড়াবিদ নন, বিহারের বেগুসরাইয়ের বাসিন্দা শরবন ভক্ত প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদীর।

সুধীরের সঙ্গে শরবনের মিল রয়েছে আরও একটি জায়গায়। সচিনের খেলা যেখানেই থাকত, সেই মাঠে দেখা মিলত তাঁর ভক্তের। নিজের রাজ্য বিহারের তো বটেই, দেশের বিভিন্ন প্রান্তে মোদীর সভাতেও নিয়ম করে হাজির থাকেন তাঁর ভক্ত শরবন। বিজেপি-র অর্থ সাহায্য নয়, নিজের খরচায়।

সোমবার হুগলির ডানলপে শরবন জানালেন, এখনও পর্যন্ত দেশের বিভিন্ন রাজ্যে মোদীর ৮২টি সভায় হাজির থেকেছেন তিনি। বেগুসরাইয়ের ওই বাসিন্দা প্রধানমন্ত্রী মোদীকে মনে করেন রাম আর নিজেকে তাঁর ভক্ত হনুমান।

সুধীর যেমন তাঁর দেহে সচিনের নাম লিখে, তেরঙা রঙে রাঙিয়ে হাজির হতেন খেলা দেখতে, মোদীর ভক্ত শরবনও সভায় হাজির থাকেন হনুমানের বেশে। মাথায় বিশাল পদ্মফুল হাতে গদা আর বুকে মোদীর ছবি। হুগলির ডানলপে মোদীর সভাতেও এই বেশেই দেখা গেল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE