Advertisement
২৬ এপ্রিল ২০২৪
New Town

এনকাউন্টারে আহত পুলিশ ইনস্পেকটরের শারীরিক অবস্থা স্থিতিশীল, আঘাত স্নায়ুতেও

এমআরই পরীক্ষার রিপোর্ট সন্তোষজনক হওয়ায় তাঁর অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলেই মনে করছেন চিকিৎসকরা

নিউটাউনের সাপুরজি আবসনে  পুলিস।

নিউটাউনের সাপুরজি আবসনে পুলিস। ছবি- পিটিআই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ১৭:৫০
Share: Save:

নিউটাউনে সাপুরজি আবসনে এনকাউন্টারে আহত পুলিশ ইনস্পেকটরের শারীরিক অবস্থা স্থিতিশীল। বুধবার গুলির লড়াই চলাকালীন কার্তিক ঘোষ নামে ওই ইনস্পেকটরের বাঁ হাতের কাঁধের উপর দিয়ে গুলি ঢুকে বেরিয়ে যায় কনুইয়ের উপর দিয়ে। এমআরই পরীক্ষার রিপোর্ট সন্তোষজনক হওয়ায় তাঁর অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলেই মনে করছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার কার্তিকের নার্ভ কন্ডাকশন ভেলোসিটি (এনসিভি) পরীক্ষার রিপোর্ট হাতে পান চিকিৎসকরা। সেখানে হাতের কোনও স্নায়ু ছেঁড়েনি বলেই চিকিৎসকদের মত। তবে স্নায়ু ক্ষতিগ্রস্ত হয়েছে। সে কারণে স্নায়ু চিকিৎসকের পরামর্শ নেওয়া হচ্ছে। ক্ষতিগ্রস্ত স্নায়ু স্বাভাবিক হতে মাসখানেক সময় লাগবে বলে মনে করছেন চিকিৎসকরা। হাসপাতাল সূত্রে খবর, গুলিতে আঘাতের জায়গাগুলি শুক্রবার ড্রেসিং করা হবে।

বুধবার সাড়ে ৪টে নাগাদ সল্টলেকের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় কার্তিককে। নিউরো সার্জন এবং কার্ডিও ভাসকুলার সার্জনের তত্বাবধানে আইটিইউতে চিকিৎসাধীন রয়েছেন তিনি। বৃহস্পতিবার আহত পুলিশ ইনস্পেকটরের সঙ্গে কথা বলতে হাসপাতালে গিয়েছিলেন সিআইডি আধিকারিররা। এনকাউন্টারের সময় কার্তিক যে পোশাক পরে ছিলেন তা সংগ্রহ করছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

police Hospital New Town Encounter Gangster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE