Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

নিউটাউনের সেই ফ্ল্যাটে রাত কাটানো দুই রহস্যময়ী কারা? নয়া তথ্য পুলিশের হাতে

নিদস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ জুন ২০২১ ১৯:২৯
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিউটাউন কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য হাতে এল পুলিশের। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে পুলিশ জানতে পারে, এনকাউন্টারের দু’দিন আগে গ্যাংস্টার জয়পাল ভুল্লার এবং যশপ্রীতদের ফ্ল্যাটে দুই মহিলাকে ঢুকতে দেখা গিয়েছিল রাতের দিকে।

পুলিশ জানতে পেরেছে, ওই দিন রাত সাড়ে ৯টা নাগাদ কালো গাড়ি থেকে নামেন দুই মহিলা। তাঁরা সোজা চলে যান ভুল্লারদের ফ্ল্যাটে। তার পর রাত সওয়া ১১টা নাগাদ এক ডেলিভারি বয় খাবার দিতে আসেন ওই ফ্ল্যাটে। সেই খাবার সংগ্রহ করেন যশপ্রীত। পুলিশ আরও জানতে পেরেছে, ওই দুই মহিলা সারা রাত ফ্ল্যাটে কাটিয়ে সকাল সাড়ে ৮টা নাগাদ ফের গাড়ি করে চলে যান। তাঁদের গাড়িতে তুলে দিতে এসেছিল ভুল্লার এবং যশপ্রীত দু’জনেই। ওই মহিলারা চলে যাওয়ার পর ভুল্লার এবং যশপ্রীত কমপ্লেক্স ছেড়ে বেরিয়ে যান।

নিউটাউন কাণ্ডে দুই মহিলার আবির্ভাব পুলিশকে নতুন করে ভাবিয়ে তুলেছে। এই দুই মহিলা কারা, কেনই বা ফ্ল্যাটে এসেছিলেন তা খতিয়ে দেখা শুরু করেছে পুলিশ।

Advertisement

গত ৯ জুন পুলিশের সঙ্গে এনকাউন্টারে নিহত হয় পঞ্জাবের দুই গ্যাংস্টার জয়পাল সিংহ ভুল্লার এবং যশপ্রীত সিংহ। ওই দুষ্কৃতীরা মাদক ও অস্ত্র পাচারের সঙ্গে যুক্ত ছিল বলে তদন্তে উঠে এসেছে। পাশাপাশি এই ঘটনায় সুমিত কুমার ও ভরত কুমার নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। তাদেরকেই জিজ্ঞাসাবাদ করে পাক যোগের তথ্য উঠে আসে। পুলিশ সূত্রে খবর, ধৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে তারা নেপাল, ভুটান, বাংলাদেশের পাশাপাশি পাকিস্তানেরও একাধিক গ্যাংয়ের সঙ্গে সম্পর্ক রাখত। ওই সব দেশের সঙ্গে চলত পাচারের কারবার।

তার মধ্যেই ভুল্লারদের ফ্ল্যাটে দুই মহিলার আসার তথ্য সামনে আসায় বিষয়টি আরও রহস্যময় হয়ে উঠেছে।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement