Advertisement
২৫ এপ্রিল ২০২৪
local trains

Covid 19: সোমবার থেকে কড়া নাইট কার্ফু রাজ্য জুড়ে, চলবে না ট্রেন, চাপা যাবে না নিজের গাড়িও

সোমবার থেকে লোকাল ট্রেন চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করেছ রাজ্য সরকার। সোমবার থেকেই সন্ধ্যার পরে লোকাল ট্রেন চলাচল বন্ধ থাকবে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২২ ১৫:৫৬
Share: Save:

গত কয়েক মাসে নাইট কার্ফু অনেকটাই শিথিল হয়েছিল। ইংরেজি নতুন বছর পালনের জন্য গত কয়েকটা দিন কোনও বিধিনিষেধই ছিল না। তবে এ বার কড়াকড়ি নিয়ম চালু করতে চলেছে রাজ্য সরকার। রবিবার নবান্ন যে ঘোষণা করেছে তাতে সোমবার থেকে নতুন করে নাইট কার্ফু চলু হবে। নতুন নিয়মে রাত ১০টা থেকে সকাল ৫টা পর্যন্ত কোনও রকম গাড়িঘোড়া রাস্তায় চলবে না। কোনও সভা, সমিতিও করা যাবে না।

দিনের বেলা সব স্বাভাবিক থাকলেও সোমবার থেকে লোকাল ট্রেন চলাচলে কিছু বিধিনিষেধ আরোপ করেছ রাজ্য সরকার। সোমবার থেকেই সন্ধ্যার পরে লোকাল ট্রেন চলাচল বন্ধ থাকবে। রাজ্যের মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী জানিয়েছেন, কোনও প্রান্তিক স্টেশন থেকে সন্ধ্যা ৭টার পরে কোনও লোকাল ট্রেন ছাড়বে না। এর পরে সড়ক পথে যাতায়াত করা যাবে রাত ১০টা পর্যন্ত। এর পরে সেটাও বন্ধ থাকবে। রাজ্য সরকারের যে পরিকল্পনা তাতে রাতের দিকে যাতে কোনও যানবাহন চলাচল না করে সে দিকে কড়া নজর রাখবে প্রশাসন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE