Advertisement
১০ মে ২০২৪
Car Accident

Car accident: নিয়ন্ত্রণ হারিয়ে খাদে গাড়ি, ঘটনাস্থলেই মৃত্যু চালক-সহ দু’জনের, আহত আরও এক

শুক্রবার সকালে পাহাড়ি রাস্তা দিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ছোট গাড়ি ৩০০ মিটার গভীর খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় দু’জনের।

খাদে গাড়ি, মৃত্যু চালক-সহ দু’জনের।

খাদে গাড়ি, মৃত্যু চালক-সহ দু’জনের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ১৮:৪৭
Share: Save:

খাদে গাড়ি পড়ে মৃত্যু হল চালক-সহ দু’জনের। গুরুতর জখম হয়েছেন আরও এক জন। শুক্রবার ঘটনাটি ঘটে নাগরাকাটার চম্পাগুড়ি এলাকায়। পাহাড় থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি ৩০০ মিটার গভীর খাদে পড়ে যায়।

দুই আরোহী নিয়ে নাগরাকাটা চা বাগান থেকে স্থানীয় বাজারের দিকে আসছিল গাড়িটি। পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় বাসিন্দা ও পুলিশের সহযোগিতায় আহতদের উদ্ধার করে সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক চালক-সহ দু’জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতরা হলেন, গাড়ির চালক বছর তেইশের গণেশ গোন্ড ও ১৯ বছরের বিশাল গোপ। গণেশের বাড়ি নয়া সাইলি চা বাগানে। বিশালের বাড়ি নাগরাকাটা চা বাগানের রতন লাইনে। আহত রাহান ওরাওঁকে প্রাথমিক চিকিৎসার পর মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Car Accident jalpaiguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE