Advertisement
০৫ মে ২০২৪
Accident

রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে ভিডিয়ো তুলতে গিয়ে ট্রেনের ধাক্কা, দিনহাটায় মৃত দুই যুবক

প্রত্যক্ষদর্শীদের দাবি, রবিবার দুপুরে রেললাইনে দাঁড়িয়ে দীর্ঘ ক্ষণ ধরে মোবাইলে ছবি ও ভিডিয়ো তুলছিলেন অজ্ঞাতপরিচয় দুই যুবক।

হলদিকুরা রেল ব্রিজ সংলগ্ন এলাকায় মারা যান দুই যুবক।

হলদিকুরা রেল ব্রিজ সংলগ্ন এলাকায় মারা যান দুই যুবক। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ২০:৩৮
Share: Save:

রেললাইনে দাঁড়িয়ে মোবাইল ক্যামেরায় ভিডিয়ো তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হল অজ্ঞাতপরিচয় দুই যুবকের। রবিবার দুপুরে কোচবিহার জেলার দিনহাটায় এই ঘটনার তদন্তে নেমেছে সাহেবগঞ্জ থানা এবং রেলপুলিশ।

পুলিশ সূত্রে খবর, দিনহাটা ২ নম্বর ব্লকে হলদিকুরা রেল ব্রিজ সংলগ্ন এলাকায় মারা যান দুই যুবক।

প্রত্যক্ষদর্শীদের দাবি, রবিবার দুপুরে রেললাইনে দাঁড়িয়ে দীর্ঘ ক্ষণ ধরে মোবাইলে ছবি ও ভিডিয়ো তুলছিলেন ওই দুই যুবক। সে সময় দিনহাটা থেকে শিয়ায়দহগামী উত্তরবঙ্গ এক্সপ্রেসে এসে পড়লেও রেললাইন থেকে সরে যেতে পারেননি তাঁরা। ট্রেনে কাটা পড়ে মারা যান এক যুবক। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে অন্য জনেরও ঘটনাস্থলে মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দা তথা দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী রশিদুল মিয়াঁ বলেন, ‘‘উত্তরবঙ্গ এক্সপ্রেস আসার আগে থেকেই ওই যুবকেরা রেললাইনে দাঁড়িয়ে মোবাইলে ভিডিয়ো তুলছিলেন। বেশ কিছু ক্ষণ ধরে সেখানে ছিলেন তাঁরা। হঠাৎ করে উত্তরবঙ্গ এক্সপ্রেস চলে আসায় ট্রেনের ধাক্কায় তাঁদের মৃত্যু হয়।’’

স্থানীয়দের কাছ থেকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সাহেবগঞ্জ থানার পুলিশ। ঘটনাস্থলে যান রেলপুলিশের আধিকারিকেরা। দেহ দু’টি নিয়ে যায় রেলপুলিশ।

মৃতদের পরিচয় জানতে সাহেবগঞ্জ থানার সঙ্গে যৌথ তদন্তে নেমেছে রেলপুলিশও। স্থানীয় বাসিন্দারা মৃতদের শনাক্ত করতে পারেননি বলে পুলিশ সূত্রে খবর। দিনহাটার আশপাশের এলাকা থেকে ওই দু’জন ভিডিয়ো করতে এসেছিলেন বলে প্রত্যক্ষদর্শীদের দাবি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Accident Train accident Death Dinhata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE