Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Road Accident

আসামি ধরতে গিয়ে কালিয়াচকে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি, নিহত ৩ সিভিক ভলেন্টিয়ার

এই ঘটনায় ৭ জন সিভিক ভলেন্টিয়ার গুরুতর আহত হন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ৩ জনের মৃত্যু হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২৬ মার্চ ২০২১ ১১:৩৬
Share: Save:

ফেরার আসামিকে ধরতে বৃহস্পতিবার রাতে অভিযানে বেরিয়েছিল মালদহ জেলার কালিয়াচক থানার পুলিশ বাহিনী। কালিয়াচক থানার আইসি আশিস দাসের নেতৃত্বে তিনটি গাড়িতে যাচ্ছিলেন পুলিশকর্মী এবং সিভিক ভলেন্টিয়াররা। কিন্তু পথে ঘটে বিপত্তি। রাত ১টা নাগাদ জালালপুর ডাঙার কাছে সিভিক ভলেন্টিয়ারদের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে উল্টে যায়। এই ঘটনায় ৭ জন সিভিক ভলেন্টিয়ার গুরুতর আহত হন। তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়ার পথে ৩ জনের মৃত্যু হয়।

জানা গিয়েছে, দুর্ঘটনাস্থল থেকে আহত সিভিক ভলেন্টিয়ারদের মালদহ মেডিক্যাল কলেজে আনা হয়েছে। তাঁদের মধ্যে একজনের অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ৩ সিভিক ভলেন্টিয়ারের নাম প্রদীপ মণ্ডল, অবাইদুর শেখ এবং রাজা শেখ। এঁদের প্রত্যেকের বাড়ি কালিয়াচক থানা এলাকাতেই। দুর্ঘটনা নিয়ে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গভীর রাতে বিকট আওয়াজ শুনতে পান তাঁরা। তাতে ঘুম ভেঙে বাইরে এসে দেখেন পুলিশকর্মীরা ছোটাছুটি করছেন। এবং পুলিশের একটি গাড়ি উল্টে পড়ে রয়েছে।

কী ভাবে, কেন দুর্ঘটনা ঘটেছে, সে ব্যাপারে শুক্রবার দুপুরে এই প্রতিবেদন লেখা পর্যন্ত কিছু জানানো হয়নি পুলিশের তরফে। তবে গাড়িটি দ্রুতগতিতে থাকার জন্যই দুর্ঘটনা বলে প্রাথমিক অনুমান। মালদহের পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেছেন, ‘‘চালক নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারলে নিয়ন্ত্রণ হারায় গাড়িটি। তবে কেন চালক নিয়ন্ত্রণ হারাল সেই বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। আহতদের চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হয়েছে।’’ নিহত সিভিক ভলান্টিয়ারদের পরিবারের লোকেরা সরকারি নিয়ম অনুসারে সাহায্য পাবেন বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Civic volunteer kaliachak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE