Advertisement
০৭ মে ২০২৪
Firing

Firing: সালিশি সভায় গুলি চলল মালদহে! অভিযোগ শ্লীলতাহানিতে অভিযুক্তের বিরুদ্ধে

রশিদুল শেখ নামে জনৈক যুবকের বিরুদ্ধে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ ওঠে। তা নিয়ে সালিশি সভা বসানো হয়। অভিযোগ, সেই সালিশি সভায় চলে গুলি।

সালিশিসভায় গুলি চালানোর অভিযোগ।

সালিশিসভায় গুলি চালানোর অভিযোগ। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১০ অগস্ট ২০২২ ১৪:৫৩
Share: Save:

সালিশি সভায় গুলি চালনার অভিযোগ উঠল শ্লীলতাহানিতে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মালদহ থানার যাত্রাডাঙা এলাকায়। গুলিবিদ্ধ হয়েছে এক কিশোর। ছুরির আঘাতেও জখম হয়েছেন দু’জন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

রশিদুল শেখ নামে জনৈক যুবকের বিরুদ্ধে এক মহিলার শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। তা নিয়ে মঙ্গলবার রাতে ওই এলাকায় একটি সালিশি সভা বসানো হয়। অভিযোগ, সেই সালিশি সভায় আগ্নেয়াস্ত্র এবং ছুরি নিয়ে উপস্থিত হন রশিদুল শেখ এবং তাঁর দলবল। সালিশি সভা চলাকালীন দুই পক্ষের মধ্যে বিবাদ বেধে যায়। সেই সময় রশিদুল শেখ গুলি চালান বলে অভিযোগ। তার জেরে জখম হয় এক কিশোর। সে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ধারালো অস্ত্র দিয়েও দু’জনকে আঘাত করা হয় বলেও অভিযোগ।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। পুলিশ পিকেট বসানো হয়েছে এলাকায়। তবে অভিযুক্তরা পলাতক। তাঁদের সন্ধান চালাচ্ছে পুলিশ। মহম্মদ তৌসিফ আহমেদ নামে এক গ্রামবাসীর কথায়, ‘‘একটি শ্লীলতাহানির ঘটনা নিয়ে গ্রামে সালিশি সভা বসেছিল। ছেলেটি রাতে ছাদ টপকে গিয়ে মেয়েটির ছবি তোলে এবং তাঁর শ্লীলতাহানি করে। এ নিয়ে গ্রামে মীমাংসার জন্য বসা হয়। সেই সালিশি সভায় এক জনকে গুলি করা হয়েছে। দু’জন ছুরির আঘাতে জখম।’’

ওই মহিলার এক আত্মীয় বলেন, ‘‘ওরা সালিশি সভায় এসেই গুলি চালায়। তিন জন হাসপাতালে ভর্তি। আমরা থানায় অভিযোগ করেছি। আমরা চাই, ওদের শাস্তি হোক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Firing Cangaroo Court Injury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE