Advertisement
০৭ মে ২০২৪
Accident

চা শ্রমিকদের নিয়ে যাওয়ার পথে উল্টে গেল গাড়ি, বাগডোগরায় নিহত ১, জখম ৪০

বাগডোগরার মুনি চা বাগান-সহ পার্শ্ববর্তী ছোট-বড় চা বাগান থেকে শ্রমিকদের নিয়ে গাড়িটি রওনা দিয়েছিল গুলমা চা বাগানের উদ্দেশে। কিন্তু ৩১ নম্বর জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি।

জাতীয় সড়কে উল্টে যাওয়া সেই গাড়ি।

জাতীয় সড়কে উল্টে যাওয়া সেই গাড়ি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বাগডোগরা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৫
Share: Save:

চা শ্রমিকদের বাগানে নিয়ে যাওয়ার পথে ঘটল দুর্ঘটনা। তার জেরে নিহত হলেন এক জন। আহত ৪০ জন শ্রমিক। বুধবার বেলা ১১টা নাগাদ এই দুর্ঘটনা ঘটে শিলিগুড়ি মহকুমা পরিষদের বাগডোগরার মুনি চা বাগান এলাকায়। নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি পিক আপ ভ্যান। তার জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক শ্রমিকের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাগডোগরার মুনি চা বাগান-সহ পার্শ্ববর্তী ছোট-বড় চা বাগান থেকে শ্রমিকদের নিয়ে গাড়িটি রওনা দিয়েছিল গুলমা চা বাগানের উদ্দেশে। কিন্তু ৩১ নম্বর জাতীয় সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় গাড়িটি। স্থানীয়রা দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে উদ্ধার করেন আহতদের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বাগডোগরা থানার পুলিশ। আহতদের বাগডোগরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। আহত ৪০ জনের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের স্থানান্তরিত করা হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে। কয়েক জনকে ছেড়ে দেওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসার পর৷

চন্দন দাস নামে এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘‘হঠাৎ করেই চোখের সামনে উল্টে গেল গাড়িটি। তড়িঘড়ি আমরা গিয়ে সকলকে উদ্ধার করি। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ কয়েক জনকে পাঠিয়েছে মেডিক্যাল কলেজে। গাড়িটিতে অনেক বেশি লোক ছিলেন। যার জন্যই নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Death tea labourers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE