Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Ceiling Fans

Accident: চলন্ত সিলিং ফ্যান ভেঙে পড়ল জলপাইগুড়ি পোস্ট অফিসে, দেখুন কী হতে পারত

কিছু দিন আগে ওই অফিসের কার্নিশ ভেঙে আহত হন কয়েক জন। তার পর থেকে পোস্ট অফিসে প্রবেশের প্রধান পথ বন্ধ।

সিলিং ফ্যান ভেঙে পড়ার আগের মুহূর্ত।

সিলিং ফ্যান ভেঙে পড়ার আগের মুহূর্ত। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২০ জুলাই ২০২১ ১৭:৫০
Share: Save:

মেঘ ছিল না কোথাও, অথচ হঠাৎ যেন জোরালো বজ্রপাত! ভরা অফিসে আচমকাই খুলে পড়ল সিলিং ফ্যান। জলপাইগুড়ি হেড পোস্ট অফিসের সিসি ক্যামেরায় ধরা পড়েছে দুর্ঘটনার সময়ের সেই রোমহর্ষক ছবি। ঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন সেই সময়ে ওই পোস্ট অফিসে কাজ করা কয়েক জন কর্মী।

সিসি ক্যামেরার ওই ফুটেজে দেখা যাচ্ছে, লোকজনের ভিড়ে জলপাইগুড়ির হেড পোস্ট অফিস তখন সরগরম। কর্মীরাও ব্যস্ত নিজেদের কাজে। অফিসের কর্মীরা কাজ করার পাশাপাশি নিজেদের মধ্যে কথোপকথনও চালিয়ে যাচ্ছেন। এই সময় এক কর্মী উঠে দাঁড়ালেন চেয়ার থেকে। নিজের চেয়ার ছাড়তেই ঘটল বিপদ। মাথার উপর পাক খেতে থাকা ফ্যানটা আচমকাই খসে পড়ল মাটিতে। চেয়ারে বসে থাকলে কতটা বিপদ হতে পারত তা আঁচ করতে পেরেই জলপাইগুড়ি হেড পোস্ট অফিসের কর্মীদের মধ্যে দেখা গেল চাঞ্চল্য। সেই দৃশ্যও ধরা পড়েছে সিসি ক্যামেরাও।

মাসখানেক আগে ওই অফিসের বাইরের অংশের কার্নিশ ভেঙে আহত হন কয়েক জন। ঘটনার পর পোস্ট অফিসে প্রবেশের প্রধান পথ বন্ধ করে দেওয়া হয়েছে। ফ্যান ভেঙে পড়ার ঘটনায় নতুন করে উদ্বেগ ছড়িয়েছে। শতবর্ষ প্রাচীন প্রধান ডাকঘরের বাইরের এবং ভিতরের অংশ সংস্কারের দাবি জানিয়েছেন কর্মীরা। কিন্তু অর্থ বরাদ্দের পরেও কাজ শুরু না হওয়ায়, এ বার আন্দোলনে নামার কথাও ভাবছেন তাঁরা। ডাক বিভাগের অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেন্ডেন্ট হিউবেট তাং বলছেন, ‘‘ইতিমধ্যেই ভবন মেরামতির জন্য অর্থ মঞ্জুর হয়েছে। দফতরের সিভিল বিভাগের কিছু কাজের জন্য কাজ আটকে রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jalpaiguri post office Ceiling Fans
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE