Advertisement
০৪ মে ২০২৪
Mamata Banerjee

Mamata Banerjee: সভায় অসুস্থ হয়ে পড়ল কিশোরী! মঞ্চে তুলে এনে পরিচর্যা করলেন মমতা

বক্তৃতা করার সময় বিষয়টি নজরে আসে মমতার। তিনি বক্তৃতা থামিয়ে নিরাপত্তারক্ষীদের নির্দেশ দেন, অসুস্থ কিশোরীকে উদ্ধার করে মঞ্চে নিয়ে আসতে।

অসুস্থ মুশকানের পরিচর্যায় মুখ্যমন্ত্রী।

অসুস্থ মুশকানের পরিচর্যায় মুখ্যমন্ত্রী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৮:৩৭
Share: Save:

মুখ্যমন্ত্রীকে কাছ থেকে দেখার সাধ ছিল অনেক দিনের। আলিপুরদুয়ারে মমতা বন্দ্যোপাধ্যায় আসার খবর শুনেই তাঁকে দেখার জন্য বায়না করেছিল কিশোরী মুসকান। মেয়ের আবদার রাখতে মঙ্গলবার মেয়েকে নিয়ে আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে হাজির হন বীরপাড়ার বাসিন্দা আরপিনা বিবি। মুখ্যমন্ত্রীর সভা চলাকালীন সভাস্থলেই অসুস্থ হয়ে পড়ে মুসকান।

বক্তৃতা করার সময় বিষয়টি নজরে আসে মমতার। তিনি বক্তৃতা থামিয়ে নিরাপত্তারক্ষীদের নির্দেশ দেন, অসুস্থ কিশোরীকে উদ্ধার করে মঞ্চে নিয়ে আসতে। নির্দেশ পাওয়া মাত্রই নিরাপত্তারক্ষীরা মেয়েটিকে কোলে করে মঞ্চে নিয়ে আসেন।

এর পর মুখ্যমন্ত্রী নিজেই পরিচর্যা করেন মুশকানের। নিজের হাতেই তার মুখ মুছিয়ে জল খাইয়ে দেন। হাতে লাগিয়ে দেন স্যানিটাইজার। পরে মঞ্চে উপস্থিত জলপাইগুড়ির বিধায়ক তথা চিকিৎসক প্রদীপকুমার বর্মা স্বাস্থ্য পরীক্ষা করেন মুশকানের। মেয়েটি কিছুটা সুস্থ হওয়ার পরে আর বক্তব্য দীর্ঘায়িত না করে মমতা সভাস্থল ছেড়ে চলে যান। মুখ্যমন্ত্রীর এমন ভূমিকায় খুশি মুশকানের মা আরপিনা। তিনি বলেন, ‘‘মুখ্যমন্ত্রী যে ভাবে নিজে এগিয়ে এসে আমার মেয়ের শুশ্রুষার ব্যবস্থা করলেন তাতে আমি আশ্চর্য হয়ে গিয়েছি।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee TMC Alipurduar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE