Advertisement
২৪ এপ্রিল ২০২৪
student murder

Murder: প্রেমের প্রস্তাবে ‘না’, স্কুলে যাওয়ার সময় ছাত্রীকে গলা কেটে খুন করল ব্যর্থ প্রেমিক

এই ঘটনা ঘটেছে ফালাকাটার খলিসামারি এলাকায়। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। ওই ছাত্রীর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

স্কুলে যাওয়ার পথে ছাত্রীর মাথা ধড় থেকে আলাদা করে দিল যুবক।

স্কুলে যাওয়ার পথে ছাত্রীর মাথা ধড় থেকে আলাদা করে দিল যুবক। গ্রাফিক: শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
ফালাকাটা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৩:৩০
Share: Save:

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলে যাওয়ার সময় দশম শ্রেণির এক ছাত্রীকে গলা কেটে খুন করল এক যুবক। এই ঘটনা ঘটেছে ফালাকাটার খলিসামারি এলাকায়। ঘটনার জেরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। ওই ছাত্রীর দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার স্কুল যাওয়ার পথে খলিসামারি এলাকার বাসিন্দা অঙ্কিতা শীলের উপর হামলা চালায় স্থানীয় যুবক স্বপন বিশ্বাস। অঙ্কিতার বোন, অষ্টম শ্রেণির ছাত্রী নিতুর বক্তব্য, ‘‘গামছা দিয়ে দিদির মুখ চেপে ধরে স্বপন। এর পর ওকে রাস্তায় ফেলে দিয়ে একটা বড় দা দিয়ে কোপ মারতে থাকে।’’ ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে অঙ্কিতার। পুলিশ ঘটনাস্থল থেকেই স্বপনকে গ্রেফতার করেছে।

প্রতিবেশীরা জানিয়েছেন, স্বপন নামে ওই যুবক কিছুটা মানসিক ভারসাম্যহীন। এর আগেও অঙ্কিতাকে সে খুনের হুমকি দিয়েছিল বলে তার পরিবারের অভিযোগ। ঘটনার জেরে শোকের ছায়া নেমেছে খলিসামারিতে। পাশাপাশি এমন কাণ্ড ঘটানোয় স্বপন নামে ওই যুবকের বিরুদ্ধে আছড়ে পড়েছে স্থানীয় বাসিন্দাদের রোষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

student murder falakata murder case Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE