Advertisement
০৩ মে ২০২৪
Leopard attack

Leopard Attack: চিতাবাঘের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করে ৫ বছরের ছেলের প্রাণ বাঁচালেন বাবা!

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে ছেলে অনুষকে সাইকেলে চাপিয়ে বাড়ি ফিরছিলেন সুরজ লোহারা নামে ওই ব্যক্তি।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালবাজার শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ২৩:২৩
Share: Save:

চিতাবাঘের সঙ্গে লড়ে ছেলের প্রাণ বাঁচালেন জলপাইগুড়ির মালবাজার মহকুমার এক ব্যক্তি। নাগ্রাকাটা ব্লকের বামনডাঙা চা বাগানের মডেল গ্রামের সামনে ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার রাতে ছেলে অনুষকে সাইকেলে চাপিয়ে বাড়ি ফিরছিলেন সুরজ লোহারা নামে ওই ব্যক্তি। সেই সময় পেছন থেকে হামলা চালায় একটি পূর্ণবয়স্ক চিতাবাঘ। বন্যপ্রাণীর আক্রমণে সাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে বাবা ও ছেলে। জখম হন দু’জনেই। এর পরেই ৫ বছরের ছেলেকে বাঁচাতে চিতাবাঘের সঙ্গে ধস্তাধস্তি শুরু করে দেন সুরজ। শেষমেশ এঁটে উঠতে না পেরে চা বাগানেরর ঝোপে পালিয়ে যায় চিতাবাঘটি।

পরে সুরজকে আহত অবস্থায় সুলকাপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। নাগরাকাটার ব্লক স্বাস্থ্য আধিকারিক সুপর্ণ হালদার বলেন, ‘‘আহত ব্যক্তির চিকিৎসা চলছে হাসপাতালে। আপাতত অবস্থা স্থিতিশীল।’’

তিনি বলেন, ‘‘ছেলেকে বাঁচাতেই চিতাবাঘের সঙ্গে লড়াই করতে হয়েছে।’’ বন দফতরের খুনিয়া রেঞ্জের বিট অফিসার জয়দেব রায় বলেন, ‘‘সুরজের চিকিৎসার যাবতীয় খরচ দেবে বন দফতর।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Leopard attack Wildlife News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE