Advertisement
২৪ এপ্রিল ২০২৪
arrest

Rape Attempt: অষ্টম শ্রেণির ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা, মালদহে ধৃত চার

মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটেছে মালদহের বৈষ্ণবনগর থানা এলাকায়। পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে পকসে আইনে মামলা।

নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা।

নাবালিকাকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৪:৫৩
Share: Save:

বাড়িতে বড়রা কেউ ছিলেন না। সেই সুযোগ নিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ উঠল চার যুবকের বিরুদ্ধে। মালদহের বৈষ্ণবনগর থানা এলাকায় মঙ্গলবার রাতের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ চার জনকে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের হয়েছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বাড়িতে ছিলেন না ওই নাবালিকার মা। বাইরে থেকে দরজায় ছিটকিনি লাগিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। সেই সময় বাড়িতে তাঁর দুই মেয়ে ছিল। সুযোগ বুঝে চার যুবক বাড়িতে ঢুকে ওই মহিলার ছোট মেয়েকে তুলে নিয়ে যায় বলে অভিযোগ। বাড়ির পাশে একটি জমিতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। এর পর নাবালিকার খোঁজে তার বাড়ির লোকজন এসে পড়লে ওই চার যুবক চম্পট দেয়।

এই ঘটনায় অভিযুক্ত আলমগির শেখ, তোতা শেখ, সেলিম শেখ এবং সুজন রবিদাস নামে চার জনকে পরে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের বিরুদ্ধে অন্যের বাড়িতে অনধিকার প্রবেশ, অপহরণ, নাবালিকাকে জোর করে মাদক খাওয়ানো, ধর্ষণের চেষ্টা-সহ কয়েকটি ধারায় মামলা রুজু করা হয়েছে। পাশাপাশি, জুড়ে দেওয়া হয়েছে পকসো আইনের ধারাও। ওই নাবালিকার মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। তাকে আপাতত মালদহের একটি সরকারি হোমে রাখা হয়েছে।

এ প্রসঙ্গে মালদহের পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, ‘‘আমরা নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু করেছি। মেডিক্যাল রিপোর্টের অপেক্ষায় আছি। চার জনকেই গ্রেফতার করা হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Malda Molestation Minor Girl
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE