Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Vagabond

তিন দিন অভুক্ত, হাইটেনশন বিদ্যুতের টাওয়ারে উঠে পড়লেন মালদহের যুবক

পুলিশ এবং দমকল কর্মীরা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে টাওয়ারে ওঠেন। শেষ পর্যন্ত ওই যুবককে শরীরে দড়ির ফাঁস আটকে দেন। এর পর তাঁকে মাটিতে নামিয়ে আনা হয়।

টাওয়ারে উঠে পড়েছিলেন এই যুবক।

টাওয়ারে উঠে পড়েছিলেন এই যুবক। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গাজল শেষ আপডেট: ৩১ জুলাই ২০২১ ১৩:২৬
Share: Save:

হাইটেনশন বিদ্যুতের টাওয়ারে বসে এক যুবক। তাঁকে উদ্ধারে তটস্থ পুলিশ এবং দমকলকর্মীরা। তা দেখতে ওই বিদ্যুতের টাওয়ারের নীচে জমেছে উৎসুক জনতার ভিড়ও। শনিবার সকালে এই ঘটনার সাক্ষী হলেন মালদহের গাজোল থানার পাণ্ডুয়া এলাকার বাসিন্দারা। ঘণ্টা চারেক পরে অবশ্য ওই যুবকের শরীরে দড়ি বেঁধে নামিয়ে আনতে সক্ষম হয়।

দমকল এবং পুলিশ কর্মীরা। ওই যুবক নীচে নেমে ইশারাই জানিয়েছেন, তিন দিন খেতে না পাওয়ায় তিনি টাওয়ারে উঠে পড়েছিলেন। শনিবার তখন আক্ষরিক অর্থেই সাতসকাল। এক প্রত্যক্ষদর্শীরা বলছেন, ‘‘এলাকার ওই বিদ্যুতের টাওয়ারে যখন নজর যায়, তখন দেখতে পাই এক জন ওখানে চড়েছেন। আমরা প্রথমে ভেবেছিলাম উনি হয়তো বিদ্যুৎ দফতরেরই কর্মী। কিম্তু ঘণ্টা চারেক কেটে যাওয়ার পরেও উনি না নামায় আমাদের সন্দেহ হয়। আমরা পুলিশ এবং দমকলে খবর দিই।’’ পুলিশ এবং দমকল কর্মীরা বিদ্যুৎ সংযোগ বন্ধ করে টাওয়ারে ওঠেন। শেষ পর্যন্ত ওই যুবককে শরীরে দড়ির ফাঁস আটকে দেন। এর পর তাঁকে মাটিতে নামিয়ে আনা হয়।

নীচে নামানোর পর দেখা যায়, ওই যুবক অসুস্থ। জিজ্ঞাসাবাদের সময় তিনি ইশারায় জানিয়েছেন, তিন দিন ধরে না খেতে পাওয়ায় টাওয়ারে উঠে পড়েছিলেন তিনি। তাঁর পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

electricity Maldah Vagabond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE