Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Death

Death: ট্রেন থেকে পড়ে মৃত্যু ২০ বছরের যুবকের

ট্রেন থেকে পড়ে গিয়ে মারা গেলেন এক যুবক। শনিবার ডাউন পদাতিক এক্সপ্রেসে এনজেপি এবং আমবাড়ি-ফালাকাটা স্টেশনের মাঝে ওই ঘটনা ঘটে।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০১ মে ২০২২ ০৮:০২
Share: Save:

ট্রেন থেকে পড়ে গিয়ে মারা গেলেন এক যুবক। শনিবার ডাউন পদাতিক এক্সপ্রেসে এনজেপি এবং আমবাড়ি-ফালাকাটা স্টেশনের মাঝে ওই ঘটনা ঘটে। পরে ঘটনাস্থল থেকে রেলের অনুমোদনে দেহ উদ্ধার করে এনজেপির রেল পুলিশ। পুলিশ জানায়, ওই যুবকের দেহ এখনও শনাক্ত হয়নি। ফলে তাঁর নাম পরিচয়ও জানা সম্ভব হয়নি তদন্তকারীদের। তাঁর পরিচয় জানতে বিভিন্ন দিকে বার্তাও পাঠানো হয়েছে বলে রেল সূত্রের খবর। তাঁর কাছে কোনও পরিচয়পত্র মেলেনি বলেই দাবি তদন্তকারীদের।

আপাতত একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে। যুবকের বয়স আনুমানিক ২০ বছর বলে মনে করা হচ্ছে। শিলিগুড়ি রেলপুলিশ সুপার জসপ্রীত সিংহ বলেন, ‘‘আমরা দেহটি উদ্ধার করেছি। যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে।’’

রেল পুলিশ সূত্রের খবর, তাঁর কাছে কলকাতার টালিগঞ্জ থেকে বেলঘড়িয়া পর্যন্ত একটি অসংরক্ষিত ট্রেনের টিকিট মিলেছে ঠিকই, কিন্তু শিয়ালদহ থেকে পদাতিকে ওঠার কোনও টিকিট মেলেনি, বলে জানান আধিকারিকরা। তাঁদের দাবি, পদাতিক বেলঘড়িয়া রুটে চলে না। দমদম থেকে দক্ষিণেশ্বর হয়ে আসে। ওই যুবক শিয়ালদহ থেকে পদাতিকে চেপে থাকতে পারেন বলে প্রাথমিক অনুমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Young man
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE