Advertisement
০৩ মে ২০২৪
Abhishek Banerjee At Cooch Behar

অভিষেকের দুয়ারে গেলেন বিএসএফের গুলিতে নিহত দুই যুবকের পরিবার, কেমন আছেন, জানতে চান সাংসদ

মঙ্গলবার দিনহাটার বামনহাটের সাহেবগঞ্জ এলাকায় অভিষেকের তাঁবুতে যান বিএসএফের গুলিতে নিহত প্রেমকুমার বর্মণ এবং মোজাফ্‌ফর রহমানের পরিবারের সদস্যরা।

Abhishek Banerjee meets the family members of the two dead young men who allegedly killed by BSF at Cooch Behar

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে বিলকিস খাতুন বিবি। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১১:৩৭
Share: Save:

কোচবিহারে তৃণমূলের ‘নবজোয়ার যাত্রা’র প্রথম দিন বিএসএফের গুলিতে নিহত দুই যুবকের পরিবারের সঙ্গে দেখা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার দিনহাটার বামনহাটের সাহেবগঞ্জ এলাকায় অভিষেকের তাঁবুতে যান বিএসএফের গুলিতে নিহত প্রেমকুমার বর্মণ এবং মোজাফ্‌ফর রহমানের পরিবারের সদস্যরা। সেখানে তাঁদের সঙ্গে কথা বলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। খোঁজখবর নেন দু’টি পরিবারের। অবশ্য এই প্রথম নয়, এর আগে গত ফেব্রুয়ারি মাসে কোচবিহারের মাথাভাঙার জনসভায় অভিষেক মঞ্চে ডেকে নিয়েছিলেন নিহত রাজবংশী যুবক প্রেমকুমারের বাবা শিবেন বর্মণ এবং মা সুখমণিকে।

অভিযোগ, ২০২২ সালের ৩০ জুন বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছিল দিনহাটা গীতালদহের বাসিন্দা মোজাফ্‌ফরের। মঙ্গলবার তাঁর স্ত্রী বিলকিস খাতুন বিবি এবং তার কন্যা দিনহাটার বামনহাটে দেখা করতে যান অভিষেকের সঙ্গে। তার আগে মোজাফ্‌ফরের স্ত্রী বিলকিস খাতুন বিবি বলেন, ‘‘আমি যাতে সন্তানকে নিয়ে সংসার চালাতে পারি, সে জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে এসেছি। আমার একটা কাজ চাই।’’ স্বামীর মৃত্যুদিনের প্রসঙ্গ টেনে বিলকিসের বক্তব্য, ‘‘আমার স্বামী প্রতি দিনের মতো মাছ ধরতে গিয়েছিলেন। তার পর আর ফেরেননি। পর দিন তাঁর দেহ পাওয়া যায়।’’

দিনহাটার গীতালদহে বাড়ি প্রেমকুমারের। অভিযোগ, ২০২২ সালের ২৪শে ডিসেম্বর বিএসএফের গুলিতে মৃত্যু হয় পরিযায়ী শ্রমিক প্রেমকুমারের। মঙ্গলবার প্রেমকুমারের মা সুখমণি এবং বাবা শিবেন দেখা করতে যান অভিষেকের সঙ্গে। সুখমণি বলেন, ‘‘অভিষেক বন্দ্যোপাধ্যায় আমাদের সঙ্গে দেখা করতে চেয়েছেন। আমরা কেমন আছি জানতে চেয়েছেন। উনি আমাদের খোঁজখবর নেন।’’ তবে অভিষেকের কাছে তিনি কোনও দাবি করতে চান না বলেই দেখা করতে যাওয়ার আগে জানিয়েছেন সুখমণি। মঙ্গলবার কোচবিহারে একাধিক কর্মসূচি রয়েছে অভিষেকের। তার মধ্যে ছিল বিএসএফের গুলিতে নিহত যুবকদের পরিবারের সঙ্গে দেখা করার বিষয়টিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Banerjee BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE