Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ অক্টোবর ২০২১ ই-পেপার

প্রতিবাদে গুলি মারধর বধূকে

কালিয়াচক ১২ অক্টোবর ২০২০ ০৩:০৭
প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সালিশি সভার কাছেই এক গৃহবধূর দিকে গুলি চালানোর অভিযোগ উঠল। তাঁকে মারধর ও নিগ্রহ করা হয় বলেও অভিযোগ। শুক্রবার বিকেলে কালিয়াচক থানার সুজাপুর গ্রাম পঞ্চায়েতের ব্রহ্মোত্তর গ্রামে। শনিবার রাতে অভিযুক্ত আবু বক্কর ও তার কয়েক জন সঙ্গীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওই মহিলা। আতঙ্কে তিনি ও তাঁর স্বামী বাড়িছাড়া বলে দাবি। তবে রবিবার সন্ধে পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বছর তেত্রিশের ওই মহিলার স্বামী ও ছেলেকে নিয়ে সংসার। অভিযোগ, প্রতিবেশী আবু অনেক দিন ধরেই তাঁকে নানা ভাবে উত্ত্যক্ত করছিলেন। প্রতিবাদ করলে খুনের হুমকি দেওয়া হত। ১৫ মে আবুর বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওই মহিলা। এর পর থেকে অভিযোগ তুলে নেওয়ার জন্য নানা ভাবে হুমকি দেওয়া হয়। মহিলার নালিশ, মামলা না তোলায় ১ অক্টোবর আচমকা তাঁদের বাড়িতে ঢুকে হামলা চালান আবু। পরের দিন ফের থানায় আবুর বিরুদ্ধে অভিযোগ করেন ওই মহিলা। অভিযোগ, পুলিশ পদক্ষেপ করেনি। মামলা তুলে নেওয়ার জন্য চাপ বাড়তে থাকে। ৯ অক্টোবর শনিবার মহিলার বাড়ির সামনেই সালিশি বসানো হয়।

অভিযোগ, ওই মহিলা সেই সভায় অভিযোগ জানিয়ে বাড়ি ফেরার জন্য বার হতেই আবু এবং তার কয়েক জন সঙ্গী হাঁসুয়া, ছুরি নিয়ে তাঁর উপরে হামলা চালায়। কেউ কিছু বোঝার আগেই গুলিও চালান আবু। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় পালিয়ে ঘরে ঢুকে পড়েন ওই মহিলা। ফের জানলা দিয়ে তাঁর দিকে গুলি চালানো হয়। তখনও ওই জায়গায় ছিলেন সালিশিতে আসা লোকজন। আচমকা গুলির আওয়াজে যে যে দিকে পারেন ছুটে পালান। প্রথমে হতবাক হলেও পরে তাঁরা জোটবদ্ধ হওয়ায় পালায় আবু। আইসি আশিস দাস বলেন, ‘‘মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।’’ নিজস্ব সংবাদদাতা

Advertisement

আরও পড়ুন

Advertisement