Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Trawler Accident

ট্রেলারের সঙ্গে দু’টি গাড়ির সংঘর্ষ, করণদিঘিতে মৃত এক সিভিক ভলান্টিয়ার-সহ তিন, বাড়তে পারে মৃতের সংখ্যা!

দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। আহতদেরও ভর্তি করানো হয়েছে ওই হাসপাতালেই।

দুর্ঘটনাস্থল।

দুর্ঘটনাস্থল। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৪ ০০:২৮
Share: Save:

চার চাকার গাড়ি আর পিক-আপ ভ্যানের সঙ্গে একটা ট্রেলারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়ার-সহ অন্তত তিন জনের। জখম কমপক্ষে ২০ জন। বুধবার রাতে ১২ নম্বর জাতীয় সড়কের উপর উত্তর দিনাজপুরের করণদিঘি থানার টুঙ্গিদিঘি বাসস্ট্যান্ড মোড়ে এই ঘটনা ঘটেছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা পুলিশের। পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে রয়েছে পুলিশ বাহিনী। রয়েছে দমকলও। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। আহতদেরও ভর্তি করানো হয়েছে ওই হাসপাতালেই। তাঁদের মধ্যে কয়েক জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

পুলিশ সূত্রে খবর, ১৮ চাকার একটি ট্রেলার করণদিঘির দিক থেকে দ্রুতবেগে রায়গঞ্জের দিকে যাচ্ছিল। নিয়ন্ত্রণ হারিয়ে সেটি উল্টে যায়। সেই সময়ে পাশে দাঁড়িয়ে থাকা চার চাকার গাড়িকে ধাক্কা মারে ট্রেলারটি। শুধু তাই নয়, রায়গঞ্জের দিক থেকে আসা একটি পিক-আপ ভ্যানকেও ধাক্কা মারে। দুর্ঘটনায় সিভিক ভলান্টিয়ার-সহ অন্তত তিন জনের মৃত্যু হয়।

দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন। পুলিশ এবং স্থানীয়রা মিলে আহত যাত্রীদের ভর্তি করান হাসপাতালে। দুর্ঘটনার জেরে কিছু ক্ষণের জন্য যানজট দেখা দেয় জাতীয় সড়কে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

raiganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE