×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জানুয়ারি ২০২১ ই-পেপার

কোচবিহারে চোর সন্দেহে গণপ্রহারে মৃত্যু অজ্ঞাতপরিচয় ব্যক্তির, আটক ৩

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার২৪ নভেম্বর ২০২০ ১৪:৪৬
গণপ্রহারে মৃত্যু। নিজস্ব চিত্র।

গণপ্রহারে মৃত্যু। নিজস্ব চিত্র।

কোচবিহারের ধলপল এলাকায় মঙ্গলবার ভোরে গণপ্রহারে মৃত্যু হল এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির। ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় পুলিশ। তবে ওই ব্যক্তিকে বাঁচানো যায়নি। গণপ্রহারে যুক্ত থাকার অভিযোগে ৩ জনকে ঘটনাস্থল থেকে আটক করেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভোরের দিকে এক ধলপলের বর্মন পাড়ায় এক ব্যক্তিকে সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করতে দেখা যায়। স্থানীয় যুবকরা তাঁকে দেখতে পেয়ে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন। কিন্তু তাঁর কথায় অসঙ্গতি ধরা পড়ে বলে দাবি। এর পরই তাঁকে চোর সন্দেহে মারধর শুরু করেন ওই যুবকরা। এলাকাতেও রটে যায় যে, চোর ধরা পড়েছে। প্রচুর লোক জড়ো হয়ে যায়। মারধর করা হয় ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে।

ঘটনার খবর যায় তুফানগঞ্জ থানায়। ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ সেখান থেকে ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

Advertisement

গণপ্রহারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ৩ জন ব্যক্তিকে ঘটনাস্থল থেকে আটক করে  তুফানগঞ্জ থানা পুলিশ। জেলা পুলিশ সুপার কে কান্নান জানান, মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা হচ্ছে। পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement