Advertisement
০২ মে ২০২৪
Death

মহানন্দায় ভেসে উঠল আরও এক জনের দেহ, এই নিয়ে চারটি গত কয়েক দিনে, চাঞ্চল্য শিলিগুড়িতে

শুক্রবার তুলসিনগর এলাকা সংলগ্ন মহানন্দা থেকে উদ্ধার হয় এক যুবকের দেহ। জলে দেহটি ভাসতে দেখেই খবর দেওয়া হয় মাটিগাড়া থানায়।

An image of dead

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৫৫
Share: Save:

মহানন্দায় ভেসে উঠল আরও এক জনের দেহ। গত কয়েক দিনে এই নিয়ে মোট চারটি দেহ পাওয়া গেল মহানন্দা থেকে। যার জেরে স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে শিলিগুড়িতে। শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের এডিসিপি শুভেন্দ্র কুমার বলেন, ‘‘প্রতি ঘটনায় আলাদা করে মামলা রুজু হয়েছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।’’

শুক্রবার তুলসিনগর এলাকা সংলগ্ন মহানন্দা থেকে উদ্ধার হয় এক যুবকের দেহ। জলে দেহটি ভাসতে দেখেই খবর দেওয়া হয় মাটিগাড়া থানায়। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম অনিল সাহানি। তিনি শিলিগুড়ির পুরনিগমের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, জলে ডুবে মৃত্যু হয়ে থাকতে পারে ওই যুবকের। অন্য দিকে, স্থানীয়দের দাবি, যুবককে খুন করা হয়েছে। কেউ তাঁকে খুন করে নদীতে ফেলে দিয়েছেন।

মহানন্দা থেকে পর পর এ ভাবে দেহ উদ্ধার হওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। স্থানীয়দের একাংশের বক্তব্য, এখন বাড়ি থেকে বেরোতেই ভয় পাচ্ছেন তাঁরা। রাম সিংহ নামে এক স্থানীয় বলেন, ‘‘আজ আরও একটা দেহ উদ্ধার হল। এর আগে তিন-তিনটে দেহ পাওয়া গিয়েছে।’’ আর এক স্থানীয়ের কথায়, ‘‘নদীর ঠিক পাশেই আমাদের বাড়ি। এখন তো বাড়ি থেকে বেরোতেই ভয় লাগছে।’’ স্থানীয়দের দাবি, সন্ধ্যা হলেই এলাকায় মদের আসর বসে। বহিরাগতদের জমায়েত হয়। এলাকার পঞ্চায়েত সদস্য বিরু পাসান বলেন, ‘‘এর আগে বেশ কয়েকটি দেহ উদ্ধার হয়েছে। নদীতে এত জলই নেই যে, কারও ডুবে মৃত্যু হবে! এলাকায় অসামাজিক কাজকর্ম চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body Mahananda River police investigation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE