Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Road Accident

বিয়েবাড়ি ফেরত গাড়ি খাদে! জলপাইগুড়ির দুর্ঘটনায় কলকাতার বাসিন্দা-সহ মৃত চার

ঘটনাস্থলে মারা যান ২ জন। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে হাসপাতাল সূত্রে। গাড়িচালকের শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করা হচ্ছে।

দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে উদ্ধার করা হচ্ছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বানারহাট শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ১০:৩৮
Share: Save:

বিয়েবাড়ি থেকে ফেরার পথে পথ দুর্ঘটনায় মৃত্যু হল চার জনের। শনিবার সকাল ৫টা নাগাদ ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বানারহাটের মংপংয়ের রুংডুং এলাকায়। স্থানীয় সূত্রে খবর, বানারহাটে একটি বিয়ের অনুষ্ঠান থেকে গাড়ি নিয়ে ফিরছিলেন ৬-৭ জন ব্যক্তি। মালবাজারের ওদলাবাড়ির কাছে রুংডুং-এ গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর গার্ডওয়ালে ধাক্কা মেরে নীচে পড়ে যায়। ঘটনাস্থলেই গাড়ির মধ্যে থাকা ২ যাত্রীর মৃত্যু হয়। গুরুতর আহত হন গাড়িচালক-সহ অন্যান্যরা।

দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পুলিশকর্মীরা। শুরু হয় উদ্ধারকাজ। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে যাত্রীদের উদ্ধার করে পাঠানো হয় ওদলাবাড়ি হাসপাতালে। তবে হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও ২ জনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে হাসপাতাল সূত্রে। গাড়িচালকের শারীরিক পরিস্থিতিও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

মৃত এবং আহতদের নাম, পরিচয় জানার চেষ্টা চলছে। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে শিলিগুড়ির বিদ্যাচক্র কলোনির বাসিন্দা আছেন। এবং কয়েক জন কলকাতার বাসিন্দা। কী ভাবে এই দুর্ঘটনা হল তার তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি সেতুর নীচে পড়ে যাওয়া গাড়িটিকে তোলা হয়েছে ক্রেন দিয়ে। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Accidental Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE