Advertisement
০৪ মে ২০২৪
Shuvendu Adhikari

‘দম থাকলে বলুন,তৃণমূলে যোগ দিলাম’, আলিপুরদুয়ার থেকে দলত্যাগী বিধায়ককে তোপ শুভেন্দুর

শুভেন্দু হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘‘একটি বোলেরো গাড়ি আর কিছু টাকার জন্য আপনি দলবদল করেছেন। ওই টাকা আপনি রাখতে পারবেন না। মাটির নীচে টাকা রাখলেও তা খুঁড়ে বার করব।’’

A Photograph of Suvendu Adhikari

শুভেন্দু আক্রমণ করেছেন বিধায়ক সুমনকেও। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৩ ২৩:০৩
Share: Save:

আলিপুরদুয়ারের বিধায়ক ক’দিন আগেই যোগ দিয়েছেন তৃণমূলে। সেই আবহে শুক্রবার আলিপুরদুয়ার শহরে জনসভা করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুক্রবার, পদযাত্রা করে আলিপুরদুয়ারের নবীন ক্লাবের ময়দানে হাজির হন তিনি। এর পরে নিজের বক্তব্যের ছত্রে ছত্রে আক্রমণ করেন রাজ্যের তৃণমূল সরকারকে। প্রত্যাশিত ভাবেই আক্রমণের নিশানা থেকে বাদ যাননি সদ্য তৃণমূলে যোগ দেওয়া আলিপুরদুয়ারের বিজেপি বিধায়ক সুমন কাঞ্জিলালও।

আলিপুরদুয়ারের সভামঞ্চ থেকে শুভেন্দুর অভিযোগ, আলিপুরদুয়ারের জেলাশাসকই সুমনকে বিজেপি থেকে ভাঙিয়ে তৃণমূলে আনার নেপথ্যে কাজ করেছেন। শুক্রবার আলিপুরদুয়ারের জেলাশাসক সুরেন্দ্রকুমার মিনাকেও নজিরবিহীন ভাবে আক্রমণ করেন। ডাক দেন জেলাশাসকের অফিস ঘেরাওয়ের।

শুভেন্দু আক্রমণ করেছেন বিধায়ক সুমনকেও। তিনি বলেন, ‘‘ছিন্নমূলকে উত্তরীয় পরিয়েছে, পতাকা ধরানোর হিম্মত হয়নি। দম থাকলে প্রকাশ্যে সভা করে বলুন, তৃণমূলে যোগ দিলাম। সে কথা বলার দম নেই।’’ শুভেন্দুর কটাক্ষ, ‘‘টোটোতে চড়া বিধায়ক এখন বোলেরো চড়ছে!’’ তাঁর হুঁশিয়ারি, ‘‘একটি বোলেরো গাড়ি আর কিছু টাকার জন্য আপনি দল বদল করেছেন। ওই টাকা আপনি রাখতে পারবেন না। মাটির নীচে টাকা রাখলেও তা খুঁড়ে বার করব।’’

শুক্রবার বিজেপির সভায় জনসমাগম ভালই হয়েছিল। যদিও তৃণমূলের দাবি, প্রতিবেশী রাজ্য অসম থেকে ‘লোক ভাড়া করে’ আনা হয়েছে। আগামী সোমবার পাল্টা মিছিল এবং জনসভার ডাক দিয়েছে আলিপুরদুয়ারের তৃণমূল। শাসকদলের নেতাদের দাবি, ভিড় কাকে বলে সে দিন শুভেন্দুকে দেখাবে তৃণমূল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shuvendu Adhikari tmc bjp clash Alipurduar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE