Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death threat

আপনাকে মারা উচিত! টুইটার বার্তা নিয়ে থানায় খুনের হুমকির অভিযোগ বিজেপির শঙ্করের

শঙ্কর ঘোষের দাবি, কালিয়াগঞ্জ কাণ্ডের প্রেক্ষিতে দিন কয়েক আগে টুইটারে পোস্ট করেছিলেন তিনি। সেই পোস্টে এক জন তাঁকে প্রাণনাশের হুমকি দেন বলে ওই বিজেপি বিধায়কের অভিযোগ।

BJP MLA OF Siliguri Sankar Ghosh allegedly got life threat

শঙ্কর ঘোষকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৩ ১৭:৪৭
Share: Save:

শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষকে টুইটারে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল। বিষয়টি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি। তৃণমূলকেও বিঁধেছেন শঙ্কর। এর কড়া জবাব দিয়েছে তৃণমূল। ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি থানা।

শঙ্করের দাবি, কালিয়াগঞ্জ কাণ্ডের প্রেক্ষিতে দিন কয়েক আগে টুইটারে পোস্ট করেছিলেন তিনি। সেই পোস্টে এক জন তাঁকে প্রাণনাশের হুমকি দেন বলে ওই বিজেপি বিধায়কের অভিযোগ। তাঁর দাবি, টুইটারে তাঁর উদ্দেশে লেখা হয়েছে, ‘‘আপনাকে অ্যারেস্ট করে মারা উচিত।’’ বিধায়কের বক্তব্য, ‘‘২৮ এপ্রিল প্রাণনাশের হুমকির বিষয়টি আমার নজরে আসে। সামাজিক মাধ্যমে অনেক হুমকিই আসে। কিন্তু টুইটারে কম মানুষ থাকেন। তাঁরা সকলেই শিক্ষিত। এই ধরনের ঘটনা যিনি ঘটিয়েছেন তিনি শিক্ষিত। ওই বার্তার সঙ্গে ‘তৃণমূলের নবজোয়ার’কেও ট্যাগ করা হয়েছে। যা নিয়ে আমি প্রথম থেকেই সরব ছিলাম। সেই জন্যই কি আমাকে টার্গেট করা হল? আমি কোনও সুরক্ষা ছাড়াই ঘুরে বেড়াই। মালদহে যে ব্যাক্তি পিস্তল নিয়ে স্কুলে ঢুকে গেলেন তাঁকে পাগল বলে সম্বোধন করা হচ্ছে। এই রকম কোনও পাগল আমাকে এক দিন রাস্তায় মেরে ফেলবে না তার কী গ্যারান্টি রয়েছে? তাই থানায় অভিযোগ দায়ের করলাম।’’

এ নিয়ে দার্জিলিং জেলা তৃণমূলের মুখপাত্র বেদব্রত দত্ত বলেন, ‘‘শঙ্করবাবুরাই সারা রাজ্যে সন্ত্রাস করে বেড়াচ্ছেন। উনি প্রশাসনকে জানিয়েছেন। সেই মতো তদন্ত হবে। শঙ্করবাবুকে একটা কথাই বলব, সব কিছু আপনি তৃণমূলের নামে চালানোর চেষ্টা করবেন না।’’ এ নিয়ে শিলিগুড়ির পুলিশ কমিশনার অখিলেশ চতুর্বেদী বলেন, ‘‘বিষয়টি তদন্ত করে দেখা হবে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death threat Sankar Ghosh BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE