Advertisement
০৮ মে ২০২৪
Lok Sabha Election 2024

সংখ্যালঘু গ্রামে প্রচার বিজেপির

সোমবার বিজেপির বিধায়ক সুশীল বর্মণকে সঙ্গে নিয়ে মাথাভাঙা ২ ব্লকে জোড়া কর্মসূচিতে অংশ নিলেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাথাভাঙা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ ০৮:৩৭
Share: Save:

পঞ্চায়েত ভোট পর্ব মিটতেই লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছে শাসক থেকে শুরু করে বিরোধী শিবির। জেলা জুড়ে কর্মিসভাও শুরু হয়েছে।

সোমবার বিজেপির বিধায়ক সুশীল বর্মণকে সঙ্গে নিয়ে মাথাভাঙা ২ ব্লকে জোড়া কর্মসূচিতে অংশ নিলেন বিজেপি নেত্রী মাফুজা খাতুন। প্রথমে তিনি কুশিয়ারবাড়িতে চায়ে পে চর্চায় অংশ নেন, পরে নিশিগঞ্জে স্থানীয় মন্ডল সভাপতি ও কর্মীদের নিয়ে সভা করেন তিনি। রাজনৈতিক মহল মনে করছে, লোকসভা ভোটে ভাল ফল করতে হলে সংখ্যালঘু ভোট ব্যাঙ্কে একটা ফ্যাক্টর। সেই ভোট ব্যাঙ্ক টানতেই সংখ্যালঘু প্রভাবিত এলাকায় সভা শুরু বিজেপির।

এ দিন কর্মসূচি শেষে মাফুজা বলেন, ‘‘তৃণমূল, সিপিএম এবং কংগ্রেস চিরকাল মুসলিম সমাজকে ভয় দেখিয়েছে যে বিজেপি নাকি তাদের সর্বনাশ করছে। কিন্তু মুসলিমরা এখন বুঝেছেন যে একমাত্র বিজেপিই তাঁদের ভাল চায়। আর বাকিরা তাঁদের নিয়ে রাজনীতি করে।’’

এর পাশাপাশি এ দিন বিজেপি বিধায়ক সুশীল বর্মণ বলেন, “এ দিনের কর্মসূচি রাজ্য ও কেন্দ্র ঘোষিত কর্মসূচি।”

তৃণমূলের কোচবিহার জেলা চেয়ারম্যান গিরীন্দ্রনাথ বর্মণ বলেন, “বিজেপি শত চেষ্টা করেও সংখ্যালঘুদের মন ভেজাতে পারবে না। সিএএ, এনআরসি বিজেপি চালু করতে চায়। সংখ্যালঘুরা জানেন যে একমাত্র তৃণমূলই তাঁদের পাশে থাকে, আর উন্নয়নও করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Mathavanga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE