Advertisement
১১ মে ২০২৪
Death

পকেট থেকে উদ্ধার দু’টি ছুরি, তুফানগঞ্জে নদীতে ভেসে উঠল নিখোঁজ যুবকের দেহ

মৃত যুবকের বাবা দাবি করেন, শুক্রবার রাত ১২টা নাগাদ খাওয়া-দাওয়া করে তাঁর ছেলে নিজের ঘরে ঘুমিয়ে পড়ে। রাত দেড়টা পর্যন্ত সে ঘরেই ছিল।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
তুফানগঞ্জ শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২১:১৫
Share: Save:

বাড়ি থেকে রহস্যজনক ভাবে উধাও হয়ে যাওয়া যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জে। তুফানগঞ্জ-এর ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা স্বাগত মিশ্র শনিবার ভোর রাতে হঠাৎ করে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান। পরিবারের লোকেরা তাঁকে বহু খোঁজাখুঁজি করেও না পেয়ে অবশেষে তুফানগঞ্জ থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। রবিবার সকালে তুফানগঞ্জের রায়ডাক নদীর তীরে বেকারখাতা এলাকায় ওই যুবকের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। ওই মৃত যুবকের পকেট থেকে উদ্ধার হয়েছে দু’টি ছুরি এবং একটি মোবাইল ফোন।

মৃত যুবকের বাবা দাবি করেন, শুক্রবার রাত ১২টা নাগাদ খাওয়া-দাওয়া করে তাঁর ছেলে নিজের ঘরে ঘুমিয়ে পড়ে। রাত দেড়টা পর্যন্ত সে নিজের ঘরেই ছিল। কিন্তু ভোর ৫টার সময় দেখা যায় সে ঘরে নেই। ঘরের পাখা, লাইট জ্বলছে। বাড়ির দরজার তালা খোলা। বহু খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি। পরে তুফানগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। তাঁদের দাবি, পরিকল্পিত ভাবে তার ছেলেকে খুন করা হয়েছে। রবিবার সকালে স্বাগত মিশ্রের মৃতদেহ উদ্ধারের পর শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।

প্রাথমিক তদন্তের পরেও অনেকগুলি প্রশ্ন ঘুরছে তদন্তকারী অফিসারদের মাথায়। ওই যুবক নিজেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছিলেন নাকি তাঁকে কেউ ডেকে নিয়ে গিয়েছিল ? রাতে ছুরি নিয়ে কেন বাইরে বেরিয়ে ছিলেন ওই যুবক? এই বিষয়ে কোচবিহারের পুলিশ সুপার কে কান্নান বলেন, ‘‘পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death unnatural death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE