Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bomb squad

Bomb Squad: মাথাভাঙা পুরসভা লাগোয়া এলাকায় বোমা উদ্ধার, চাঞ্চল্য

রাতে মাথাভাঙ্গা থানার পুলিশ বেশ কিছু বোমা উদ্ধার করলেও আলো কম থাকায় সমস্ত বোমা উদ্ধার করতে পারা যায়নি। সারা রাত জেগে পাহারা দেয় পুলিশ।

উদ্ধার হওয়া বোমা ঘিরে চাঞ্চল্য।

উদ্ধার হওয়া বোমা ঘিরে চাঞ্চল্য। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মাথাভাঙা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৩:৫২
Share: Save:

কোচবিহারের মাথাভাঙ্গা পৌরসভা সংলগ্ন দক্ষিণ পচাগর এলাকায় একটি জঙ্গল থেকে প্রচুর পরিমাণে বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। রবিবার সন্ধ্যায় স্থানীয় শিশুরা ভলিবল খেলতে গেলে বল জঙ্গলে চলে যায়।

বল আনতে গিয়ে তারা দেখতে পায়, বেশ কয়েকটি ব্যাগ এবং বস্তা সেখানে পড়ে রয়েছে। সোমবার সকালে আলিপুরদুয়ার থেকে পৌঁছয় বোম্ব স্কোয়াড এবং ফরেন্সিক দল। তারা বোমাগুলি পরীক্ষা করে দেখছে।

রবিবার রাতেই স্থানীয় থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে তল্লাশি চালায়। রাতে মাথাভাঙ্গা থানার পুলিশ বেশ কিছু বোমা উদ্ধার করলেও আলো কম থাকায় সমস্ত বোমা উদ্ধার করতে পারা যায়নি। সারা রাত জেগে পাহারা দেয় পুলিশ।

সোমবার সকাল থেকে ফের শুরু হয়েছে বোমা উদ্ধারের কাজ। এলাকায় কী কারণে এত বোমা মজুত করা হয়েছে, তা নিয়ে উঠছে প্রশ্ন। স্থানীয়দের অনেকের অনুমান, পৌরসভা নির্বাচনে ব্যবহারের জন্য এই বোমগুলি মজুত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE