Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Brother

মাংস নিয়ে বচসা, জলপাইগুড়িতে দাদার হাতে খুন ভাই, গ্রেফতার অভিযুক্ত

ঘটনার পর পালিয়ে যায় সুনীল। খবর পেয়ে এলাকায় যায় মেটেলি থানার পুলিশ। শুরু হয় তদন্ত। কয়েক ঘণ্টার মধ্যেই সুনীলকে গ্রেফতার করা হয়।

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়

এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায় নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ০১:৪৮
Share: Save:

মাংস নিয়ে বচসার জেরে দাদার হাতে খুন হল ভাই। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির মেটেলি ব্লকের কিলকোট চা বাগানের ১১ নম্বর লাইনে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

কিলকোট চা বাগানের ১১ নম্বর লাইনে একসঙ্গে থাকত সুনীল ওঁরাও ও অনিল ওঁরাও। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবার বাড়িতে মাংস নিয়ে দুই ভাইয়ের মধ্যে বচসা শুরু হয়। বচসা গড়ায় হাতাহাতিতে। উত্তেজিত হয়ে দাদা সুনীল ধারালো অস্ত্র দিয়ে ভাই অনিলকে খুন করে বলে অভিযোগ। ঘটনার পর পালিয়ে যায় সুনীল। খবর পেয়ে এলাকায় যায় মেটেলি থানার পুলিশ। শুরু হয় তদন্ত। কয়েক ঘণ্টার মধ্যেই সুনীলকে গ্রেফতার করা হয়। অন্য দিকে অনিলের দেহ ময়নাতদন্তের জন্য জলপাইগুড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই প্রসঙ্গে জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত বলেন, ‘‘দুই ভাইয়ের মধ্যে বচসার জেরে খুনের ঘটনা ঘটেছে। অভিযুক্ত দাদাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে জলপাইগুড়ি আদালতে তোলা হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brother killed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE