Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Brown Sugar

Drug Rescue: মণিপুরের মাদক মাফিয়া গ্রেফতার মালদহে, উদ্ধার ৫০ লক্ষ টাকার ব্রাউন সুগার

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সালেখ খান, জাব্দুল শেখ এবং ইকবাল খান।

ধৃত পাচারকারীরা।

ধৃত পাচারকারীরা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাদাতা
মালদহ শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৬:৫৪
Share: Save:

৫০ লক্ষ টাকার ব্রাউন সুগার-সহ মণিপুরের কুখ্যাত মাদক মাফিয়া ইকবাল খানকে গ্রেফতার করল মালদহ জেলা পুলিশ। ধৃতদের কাছ থেকে দু’কেজি ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। ধৃতদের হেফাজতে নিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম সালেখ খান, জাব্দুল শেখ এবং ইকবাল খান। সালেখের বাড়ি কালিয়াচক থানার বালিয়াডাঙা এলাকায়। জাব্দুলের বাড়ি মোথাবাড়ি থানা এলাকায়। ইকবালের বাড়ি মণিপুরের ধুবল জেলায়।

গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচক থানার পুলিশ প্রথমে সালেখ খানকে এক কেজি ব্রাউন সুগার-সহ গ্রেফতার করে। তাঁকে জিঞ্জাসাবাদ করে জাব্দুল শেখ এবং ইকবাল খানকে গ্রেফতার করা হয়। তাঁদের কাছ থেকে দু’কেজি ব্রাউন সুগার উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মণিপুরের বাসিন্দা ইকবাল শেখ দীর্ঘদিন ধরে জাব্দুলের বাড়িতে থাকেন। তিনি দীর্ঘ দিন মাদক পাচারের সঙ্গে যুক্ত।

জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়া বলেছেন, ‘‘প্রথমে এক জনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে দু’কেজি ব্রাউন সুগার উদ্ধার হয়েছে। এর সঙ্গে আর কারা জড়িত রয়েছে, তা জানতে তদন্ত শুরু হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brown Sugar Dhupguri arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE