Advertisement
০৩ মে ২০২৪
CID

গাজোলের মাছ ব্যবসায়ী গ্রেফতারের পর সিআইডির নজরে ওষুধের দোকানদার! মাদক-কাণ্ডে নয়া যোগসূত্র?

মাছ ব্যবসায়ীর বাড়িতে বিপুল টাকা উদ্ধারের ঘটনায় আরও তিন জনের নাম জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। তার মধ্যে রয়েছেন একটি ওষুধ দোকানের মালিক।

রবিবার গাজোলের মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয় এক কোটির বেশি টাকা।

রবিবার গাজোলের মাছ ব্যবসায়ীর বাড়ি থেকে উদ্ধার হয় এক কোটির বেশি টাকা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
গাজোল শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১১:১৯
Share: Save:

গাজোলের মাছ বিক্রেতার বাড়ি থেকে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ টাকা। মাদক-কাণ্ডে ব্যবসায়ী জয়প্রকাশ সাহাকে গ্রেফতারও করেছে সিআইডি। এ বার তাঁর সূত্র ধরে এক ওষুধ ব্যবসায়ীর উপর নজর পড়ল রাজ্য গোয়েন্দাদের। সিআইডির একটি সূত্রে খবর, জয়প্রকাশের বাড়ির পাশেই এক জন হাতুড়ে ডাক্তারের ওষুধের দোকান রয়েছে। মাদক পাচারে ওই দোকান মালিকের কোনও ভূমিকা রয়েছে কি না, তা তদন্ত করে দেখা হবে।

সোমবারই ওই মাছ ব্যবসায়ীকে মালদহ জেলা আদালতে পেশ করবে সিআইডি। সূত্রের খবর, তাঁকে সাত দিনের হেফাজত নেওয়ার আবেদন জানাবেন গোয়েন্দারা। মাছ ব্যবসায়ীর বাড়িতে বিপুল টাকা উদ্ধারের ঘটনায় আরও তিন জনের নাম জানতে পেরেছেন তদন্তকারী আধিকারিকরা। তার মধ্যে রয়েছেন ওই ওষুধের ব্যবসায়ীও।

উল্লেখ্য, রবিবার দুপুরে সিআইডির একটি দল গাজোলের মাছ ব্যবসায়ীর বাড়িতে হানা দেন। তাঁদের সঙ্গে ছিলেন ব্যাঙ্ককর্মীরাও। ওই তল্লাশিতে ব্যবসায়ী জয়প্রকাশের বাড়ি থেকে উদ্ধার হয় এক কোটি ৩৯ লক্ষ টাকা। ওই বিপুল টাকা উদ্ধারের খবর ছড়িয়ে পড়তেই জয়প্রকাশের বাড়ির আশপাশে কৌতূহলী মানুষের ভিড় বাড়তে শুরু করে। দিনভর তল্লাশির পর রবিবার বিকেলে জয়প্রকাশকে গ্রেফতার করে সিআইডি। বাজেয়াপ্ত হয় টাকাও।

সিআইডির দাবি, ওই টাকা মূলত ফেনসিডিল বিক্রি করে পাওয়া গিয়েছে। সূত্র মারফত খবর পেয়ে তল্লাশি চালান আধিকারিকরা। জয়প্রকাশ মাদক পাচারে সরাসরি যুক্ত কি না, তা তদন্তসাপেক্ষ বিষয়। তা ছাড়া, কোথা থেকে ওই মাদক পাচার হত, কোনও প্রভাবশালী এতে জড়িত কি না, সেটাও তদন্ত করে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CID Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE