Advertisement
২৪ এপ্রিল ২০২৪
CITU

শাসকদলের শ্রমিক ইউনিয়নে যোগদান তরাই-ডুয়ার্সের সিটু নেতার

তৃণমূল সূত্রে খবর, শুক্রবার এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের আইন এবং পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটক-সহ তৃণমূল নেতা-কর্মীরা।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২২ ০৪:২৮
Share: Save:

রাজ্যের শাসকদলের চা বাগান শ্রমিক ইউনিয়নে যোগদান করলেন তরাই-ডুয়ার্সের দীর্ঘ দিনের সিটু নেতা রবিন রাই। তাঁর সঙ্গে প্রায় ৫০ জন কর্মীও ওই সংগঠনে এসেছেন। শুক্রবার শিলিগুড়িতে আনুষ্ঠানিক ভাবে তৃণমূল চা বাগান শ্রমিক ইউনিয়নে শামিল হলেন তাঁরা।

তৃণমূল সূত্রে খবর, শুক্রবার এই যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের আইন এবং পূর্ত দফতরের মন্ত্রী মলয় ঘটক, তৃণমূল নেতা গৌতম দেব, রাজ্যের আর এক মন্ত্রী বুলু চিক বরাইক। রাজ্যসভার সাংসদ শান্তা ছেত্রী ছাড়াও শাসকদলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শুক্রবার সংগঠনে আসা নতুনদের স্বাগত জানিয়ে তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন মলয় এবং ঋতব্রত-সহ শাসকদলের নেতারা।

যোগদান পর্বের অনুষ্ঠানে তৃণমূল চা বাগান শ্রমিক ইউনিয়নের চেয়ারম্যান নকুল সোনার, সভাপতি বীরেন্দ্র বাড়া ওঁরাও-সহ সংগঠনের একাধিক নেতৃত্বকেও দেখা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CITU inttuc TMC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE