Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Suicide

শপিং মল থেকে চকোলেট তুলে নেওয়ার ছবি ভাইরাল! আত্মঘাতী আলিপুরদুয়ারের কলেজ ছাত্রী

একটি শপিং মল থেকে সবার অজান্তে একটি চকোলেট তুলে নিয়েছিলেন জয়গাঁ সুভাষপল্লির ওই কলেজ ছাত্রী। ধরাও পড়ে যান। নিজের দোষ স্বীকার করে নেন।

আত্মঘাতী তরুণী তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। বোনকে নিয়ে শপিং মলে গিয়েছিলেন।

আত্মঘাতী তরুণী তৃতীয় বর্ষের পড়ুয়া ছিলেন। বোনকে নিয়ে শপিং মলে গিয়েছিলেন। —প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৭:০৩
Share: Save:

ভাইরাল হওয়ার খেসারত জীবন দিয়ে মেটালেন কলেজ ছাত্রী। সোমবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়াল আলিপুরদুয়ারের জয়গাঁয়।

স্থানীয় সূত্রে খবর, দিন কয়েক আগে একটি শপিং মল থেকে সবার অজান্তে একটি চকোলেট তুলে নিয়েছিলেন জয়গাঁ সুভাষপল্লির ওই কলেজ ছাত্রী। ধরাও পড়ে যান। নিজের দোষ স্বীকার করে নিয়ে চকোলেটের টাকা মিটিয়ে দেন তিনি। কিন্তু মলে কর্মরত বেশ কয়েক জন ওই তরুণীর ছবি তুলে নেন। ছাত্রী অনুরোধ করেছিলেন, ছবিগুলি যেন নেটমাধ্যমে না দেওয়া হয়। কিন্তু তার পরেও ছবিগুলি ভাইরাল হয়ে যায়। এর পর লজ্জায় বাড়ি থেকে বেরোনো বন্ধ করে দেন ওই ছাত্রী। রবিবার রাতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় বাড়ি থেকে। পরিবারের দাবি, আত্মহত্যা করেছেন তাঁদের মেয়ে।

মৃতার বাবা রতন ঘোষ বলেন, ‘‘ও আমার বড় মেয়ে। কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। ২৯ সেপ্টেম্বর জয়গাঁর একটি শপিং মলে গিয়েছিল ছোট বোনকে নিয়ে। সেখানে ভুল করে একটা চকোলেট নিয়ে নেয়। শপিং মলের কর্মচারীরা ওকে প্রায় ২ ঘণ্টা আটকে রাখেন। টাকা মিটিয়ে ক্ষমাও চায় মেয়ে। কিন্ত পরবর্তীতে সেই ছবি শপিং মলের কর্মচারীরা নেটমাধ্যমে ভাইরাল করে দেন। তার পর থেকেই মানসিক অবসাদে ভুগছিল মেয়ে। শেষে আত্মহত্যার পথ বেছে নিল ও।’’

এই ঘটনার কথা জানার পর সোমবার উত্তেজিত জনতা ওই শপিং মলের সামনে বিক্ষোভ শুরু করে। পরে জয়ঁগা থানায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ জানিয়েছে একটি অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ তার তদন্ত করছে। পাশাপাশি মেয়েটির দেহ আলিপুরদুয়ার জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suicide Alipurduar Chocolate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE