Advertisement
০২ মে ২০২৪
Mamata Banerjee

Malda: মুখ্যমন্ত্রী মমতার ছবি বিকৃতি করে পোস্ট, মালদহে ধৃত সিপিএম ও কংগ্রেস কর্মী

স্থানীয় কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, ‘‘একটা ছবি পোস্ট করতে গিয়ে যদি গ্রেফতার হয়, তা হলে কোন রাজ্যে আমরা বাস করছি? পুলিশ দলদাসে পরিণত হয়েছে।’’

অভিযুক্তদের গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ।

অভিযুক্তদের গ্রেফতার করে চাঁচল থানার পুলিশ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাঁচল শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৫:১২
Share: Save:

মুখ্যমন্ত্রীর ছবি বিকৃতি করে নেটমাধ্যমে পোস্ট করার অভিযোগে এক জন কংগ্রেস ও এক জন সিপিএম কর্মীকে গ্রেফতার পুলিশ। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলে। অভিযুক্তরা মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্যও করেছেন বলে অভিযোগ। শনিবার দুই দলের কর্মীকে তাঁদের বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায় চাঁচল থানার পুলিশ।

ধৃতদের মধ্যে রয়েছেন চাঁচলের কংগ্রেস কর্মী মোজাম্মেল হক এবং সিপিএম কর্মী শফিকুল আলম। নিজেদের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ‘মিম’ শেয়ার করেছিলেন তাঁরা। সেই পোস্ট ভাইরাল হতেই থানায় অভিযোগ মালদহ জেলা তৃণমূল ছাত্র পরিষদ। এই নিয়ে অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে সরব হন চাঁচল ১ নম্বর ব্লক তৃণমূল ছাত্র পরিষদ। সেই অভিযোগ পাওয়ার পর ওই সিপিএম এবং কংগ্রেস কর্মীকে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাঁদের গ্রেফতার করা হয়েছে বলে খবর।

এ নিয়ে অভিযোগকারী মালদহ জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক বাবু সরকার বলেন, ‘‘দু’দিন আগে দেখতে পাই, কংগ্রেসের মোজাম্মেল হক ও সিপিএমের শফিকুল আলম নামে দুই ব্যক্তি মুখ্যমন্ত্রীর ছবি বিকৃতি করে পোস্ট করেছেন। সেই ছবির পাশে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে কুরুচিকর মন্তব্য লেখা হয়েছে। বিষয়টি আমাদের নজরে আসতে আমরা তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে চাঁচল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।’’ তিনি আরও বলেন, ‘‘উনি রাজ্যের মুখ্যমন্ত্রী। ওঁদেরও মুখ্যমন্ত্রী। তাঁকে নিয়ে এমন মন্তব্য সমালোচনাযোগ্য। এর শাস্তি হওয়া দরকার।’’

এ নিয়ে স্থানীয় কংগ্রেস নেতৃত্বের বক্তব্য, ‘‘একটা ছবি পোস্ট করতে গিয়ে যদি গ্রেফতার হয়, তা হলে কোন রাজ্যে আমরা বাস করছি? পুলিশ দলদাসে পরিণত হয়েছে। তৃণমূল গোষ্ঠীকোন্দলে জরাজীর্ণ। হিংসা, মারামারি হচ্ছে। সে দিকে কোনও নজর নেই।’’ তাঁদের দাবি, অবিলম্বে ধৃতদের ছাড়া না হলে বৃহত্তর আন্দোলনে পথে নামবেন।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee TMC CPIM Congress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE