Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Death: ঝোপের মধ্যে যুগলের দেহ, কিছুটা দূরে পড়ে বাইক, রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য ইংরেজবাজারে

নিহত তরুণের পরিবারের অভিযোগ, ওই যুগলকে খুন করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, দুর্ঘটনার জেরে ওই কাণ্ড ঘটেছে।

মালদহে যুগলের দেহ উদ্ধার।

মালদহে যুগলের দেহ উদ্ধার। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১৩:২৭
Share: Save:

মালদহের ইংরেজবাজারের বিমানবন্দর সংলগ্ন এলাকায় জোড়া মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। মঙ্গলবার সকালে ওই এলাকায় এক তরুণ এবং এক তরুণীর দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। নিহত তরুণের পরিবারের অভিযোগ, ওই যুগলকে খুন করা হয়েছে। তবে প্রাথমিক ভাবে পুলিশের ধারণা, দুর্ঘটনার জেরে ওই কাণ্ড ঘটেছে।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত তরুণের নাম রনি দাস। তিনি ইংরেজবাজারের বাগবাড়ি এলাকার বাঁধ রোডের বাসিন্দা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, রনি মালদহ পলিটেকনিক কলেজের ছাত্র। পুলিশ আরও জানিয়েছে নিহত তরুণী সম্বিকা রায় ইংরেজবাজারের তেলিপুকুর এলাকার বাসিন্দা। রনির কাকা জয়রাম মণ্ডলের অভিযোগ, ‘‘রনি মালদহ পলিটেকনিক কলেজে পড়াশোনা করত। খুব ভাল ছেলে। এটা খুন ছাড়া আর কিছু নয়। দেহে ধুলোবালি লেগে রয়েছে। এর তদন্ত করে দোষীদের শাস্তি দেওয়া উচিত।’’

যদিও মালদহের ডিএসপি ডিএসপি হেড কোয়ার্টার প্রশান্ত দেবনাথ বলেন, ‘‘আপাত দৃষ্টিতে মনে হচ্ছে এটা দুর্ঘটনা। এখানে বাইক রয়েছে। মনে হচ্ছে বাইকটা ভারসাম্য হারিয়ে ফেলার জেরেই দুর্ঘটনা ঘটেছে। কী ভাবে এখানে ওঁরা বাইক নিয়ে এলেন, তা খতিয়ে দেখা হচ্ছে। বাইকটা প্রায় ৭০ মিটার ঘষটে এসেছে।’’ তরুণ এবং তরুণীর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তা কী ভাবে হল জানতে তদন্তকারীরা আপাতত ময়নাতদন্ত রিপোর্টের দিকে তাকিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Accident Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE