Advertisement
০৫ মে ২০২৪
Murder

Crime: মাথায় আঘাতের চিহ্ন, ইংরেজবাজারে নির্মীয়মাণ বাড়ি থেকে মিলল যুবকের রক্তাক্ত দেহ

শুক্রবার সকালে ইংরেজবাজার পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের ঘোড়াপীর লেক গার্ডেন এলাকায় ওই যুবকের দেহ পাওয়া যায়।

সাতসকালে সমীর রায় নামে এক যুবকের দেহ দেখতে পান ইংরেজবাজার এলাকার বাসিন্দারা।

সাতসকালে সমীর রায় নামে এক যুবকের দেহ দেখতে পান ইংরেজবাজার এলাকার বাসিন্দারা। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২২ জুলাই ২০২২ ১৬:০৮
Share: Save:

মুখে-গেঞ্জিতে রক্তের দাগ। মাথায় আঘাতের চিহ্ন। মালদহের ইংরেজবাজারে একটি নির্মীয়মাণ বাড়ির ভিতর থেকে স্থানীয় এক যুবকের দেহ মিলল। ওই যুবককে খুন করা হয়েছে বলে দাবি পরিবারের। গোটা ঘটনায় তদন্তে নেমেছে ইংরেজবাজার থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম সমীর রায় (৩০)। শুক্রবার সকালে ইংরেজবাজার পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের ঘোড়াপীর লেক গার্ডেন এলাকায় ওই যুবকের দেহ পাওয়া যায়। একটি নির্মীয়মাণ বাড়িতে ঢোকার মুখে সিঁড়ির নীচে সেটি পড়েছিল। তাঁর দেহে আঘাতের চিহ্ন রয়েছে। তবে এটি খুন না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

স্থানীয়েরা জানিয়েছেন, সাতসকালে সমীরের দেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। সমীরের দাদা অমিত রায়ের অভিযোগ, ‘‘আমার ভাইকে খুন করা হয়েছে। ভাইয়ের মুখে রক্তের দাগ। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।’’

শুক্রবার পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে যান স্থানীয় কাউন্সিলর কাকলি কর্মকারের স্বামী সন্তোষ কর্মকার। তিনি বলেন, ‘‘আমাদের এলাকায় এই ধরনের ঘটনা কখনও ঘটেনি। সকালেই পুলিশকে খবর দেওয়া হয়েছিল। পুলিশ এসে দেহ উদ্ধার করে নিয়ে গিয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Crime Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE