Advertisement
১৯ এপ্রিল ২০২৪
unnatural death

কার্টুন দেখা নিয়ে ভাইয়ের সঙ্গে মারপিট, পরে মালদহে ফাঁকা বাড়িতে মিলল ছাত্রীর ঝুলন্ত দেহ

টিভিতে কার্টুন দেখা নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া ও মারপিট। এর কিছুটা পরেই ঘর থেকে উদ্ধার হল পঞ্চম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে মালদহের কাদিরপুরে।

Dead body of a student recovered from home at Malda

ছাত্রীর দেহ উদ্ধার। প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৮:০৭
Share: Save:

টিভিতে কার্টুন দেখা নিয়ে ভাইয়ের সঙ্গে ঝগড়া ও মারপিট। এর কিছু ক্ষণ পরেই ঘর থেকে উদ্ধার হল পঞ্চম শ্রেণির ছাত্রীর ঝুলন্ত দেহ। শনিবার এই ঘটনা ঘটেছে পুরাতন মালদহের সাহাপুর অঞ্চলের বাইপাস সংলগ্ন ছোট কাদিরপুর এলাকায়। পুলিশ ওই ছাত্রীর দেহ উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য।

পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ছাত্রীর নাম জল্পনা মণ্ডল (১১)। সে সাহাপুর জুনিয়র গার্লস হাই স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। তার বাবা নবদ্বীপ মণ্ডল পেশায় টোটোচালক। তাঁর দুই কন্যা এবং এক পুত্র সন্তান। নবদ্বীপ জানিয়েছেন, শুক্রবার রাতে তাঁরা বাড়ি ছিলেন না। সেই সময় টিভিতে কার্টুন দেখা নিয়ে ভাইয়ের সঙ্গে বচসা বাধে জল্পনার। তা নিয়ে মারপিটও হয় তাদের মধ্যে। বাবা-মা বাড়িতে এলে ভাই নালিশ করবে সেই ভয়ে জল্পনা শাড়ি জড়িয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয় বলে জানিয়েছেন নবদ্বীপ। তিনি বলেন, ‘‘দুই ভাই-বোন ঝগড়া করেছিল টিভি দেখার জন্য। এর পর ও ঘরে ঢুকে খিল দিয়ে দিয়েছিল। তার পর আমরা ফিরে দরজা ধাক্কাধাক্কি করি। পরে জানালা দিয়ে দেখলাম, ও সিলিং ফ্যান থেকে ঝুলছে।’’

খবর পেয়ে যায় মালদহ থানার পুলিশ। ওই ছাত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। মালদহের পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, ‘‘অস্বাভাবিক মৃত্যুর একটা মামলা রুজু করা হয়েছে।’’ পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলেও জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

unnatural death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE