Advertisement
০২ মে ২০২৪
dead body found

কোচবিহারে ধরলা নদী থেকে পাওয়া গেল মহিলার দেহ, কারণ ঘিরে ঘনাচ্ছে রহস্য

রবিবার সকালে মাথাভাঙা-১ ব্লকের জোড়পাটকি পঞ্চায়েতের হাসানের ঘাট সংলগ্ন এলাকায় ধরলা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন স্থানীয় মৎস্যজীবীরা। তাঁরা দেখতে পান মহিলার দেহ।

Dead body of a woman recovered from Dharla river of Cooch Behar

অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হচ্ছে মহিলার দেহ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৬:৩৬
Share: Save:

নদী থেকে উদ্ধার হল মহিলার দেহ। রবিবার এই ঘটনা ঘটেছে কোচবিহারের মাথাভাঙায়। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। রবিবার বিকেল পর্যন্ত ওই মহিলার পরিচয় জানা যায়নি।

রবিবার সকালে মাথাভাঙা-১ ব্লকের জোড়পাটকি পঞ্চায়েতের হাসানের ঘাট সংলগ্ন এলাকায় ধরলা নদীতে মাছ ধরতে গিয়েছিলেন স্থানীয় মৎস্যজীবীরা। তাঁদের সূত্রে জানা গিয়েছে, সেই সময় এক মহিলার দেহ নদীতে ভেসে যেতে দেখেন তাঁরা। দেহ দেখতে পেয়ে তাঁরা খবর দেন স্থানীয় পঞ্চায়েত সদস্য এবং এলাকার অন্যান্য বাসিন্দাদের। ঘটনাস্থলে ভিড় জমান অনেকে। ঘটনাস্থলে পৌঁছয় মাথাভাঙা থানার পুলিশও।

পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। জহিরুদ্দিন কাজি নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘আজ সকাল ১০টা নাগাদ এক মহিলার দেহ ভেসে আসতে দেখেন স্থানীয় এক মৎস্যজীবী। তার পর খবর দেওয়া হয় পুলিশকে। পুসিশ এসে দেহটি উদ্ধার করে নিয়ে যায়। তবে ওই মহিলা এলাকার কেউ নন। কেউই ওই মহিলাকে চেনেন না।’’ মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা জানিয়েছেন, দেহে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মহিলার পরিচয় জানার চেষ্টা হচ্ছে। শুরু হয়েছে তদন্তও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dead body found dead body Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE