Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Dilip Ghosh

রাকেশ সিংহের গ্রেফতার প্রতিহিংসার রাজনীতি, রায়গঞ্জে তোপ দিলীপের

রাকেশ সিংহ ও তাঁর দুই ছেলেকে গ্রেফতারিতে প্রতিহিংসার অভিযোগ তুললেন দিলীপ ঘোষ।

রায়গঞ্জে আরএসএস-এর একটি কর্মসূচিতে দিলীপ।

রায়গঞ্জে আরএসএস-এর একটি কর্মসূচিতে দিলীপ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৩৬
Share: Save:

রাকেশ সিংহ ও তাঁর দুই ছেলেকে গ্রেফতারিতে প্রতিহিংসার অভিযোগ তুললেন দিলীপ ঘোষ। বুধবার রায়গঞ্জে আরএসএস-এর একটি কর্মসূচিতে যোগ দিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি। সিবিআই যাওয়ার আগে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিষেকের বাড়িতে যাওয়া নিয়েও কটাক্ষ করেন দিলীপ।

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার হয়েছেন বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। তাঁর বয়ানের ভিত্তিতে মঙ্গলবার রাতে গলসি থেকে গ্রেফতার হন আর এক বিজেপি নেতা রাকেশ সিংহ। রাকেশের দুই ছেলেকেও গ্রেফতার করেছে পুলিশ। পামেলার ক্ষেত্রেও প্রতিহিংসার অভিযোগ ছিল। এ বার রাকেশের গ্রেফতারিতেও একই অভিযোগ তুলে দিলীপ বলেন, ‘‘রাজনৈতিক প্রতিহিংসার কারণেই পামেলা, রাকেশদের গ্রেফতার করেছে পুলিশ।’’ রাজ্য সরকার ‘প্রতিহিংসাপরায়ন’ বলেও মন্তব্য করেন দিলীপ।

অন্য দিকে মঙ্গলবারই অভিষেকের বাড়িতে গিয়ে তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। কেন্দ্রীয় এই সংস্থার গোয়েন্দারা অভিষেকের বাড়িতে যাওয়ার কিছুক্ষণ আগেই যান মমতা বন্দ্যোপাধ্যায়। এই নিয়েও দিলীপ কটাক্ষ ছুড়ে দিয়েছেন মুখ্যমন্ত্রীকে। তাঁর কথায়, ‘‘মুখ্যমন্ত্রী সব অভিযুক্তকে বাঁচানোর চেষ্টা করেন। রাজীব কুমারকে সিবিআই জিজ্ঞাসাবাদ করতে যাওয়ার আগেও উনি ওঁর বাড়ি গিয়েছিলেন। অভিষেকের বাড়িতেও সিবিআই যাওয়ার আগে গিয়েছেন।’’

কিন্তু কেন গিয়েছিলেন মমতা? দিলীপের তোপ, ‘‘কী ভাবে সিবিআই-কে জবাব দিতে হবে বা কী কী লুকিয়ে ফেলতে হবে, সম্ভবত সেই পরামর্শ দিতে গিয়েছিলেন। মুখ্যমন্ত্রীর এমন পদক্ষেপ শোভা পায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dilip Ghosh raiganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE