Advertisement
২৫ এপ্রিল ২০২৪
TMC

উদয়নের উপর হামলায় অভিযুক্তের দোকান ভাঙল দিনহাটা পুরসভা

অভিযোগ, দিনহাটা পাওয়ার হাউস মোড়ে অবস্থিত ওই ক্লাব এবং দোকানটির কোনও বৈধ কাগজপত্র ছিল না। উদয়নের উপর হামলায় অভিযুক্ত ধনঞ্জয় দেবনাথের দোকান সেটা।

ভেঙে দেওয়া হচ্ছে দোকান ও ক্লাব।

ভেঙে দেওয়া হচ্ছে দোকান ও ক্লাব। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ১৭:৪৫
Share: Save:

কোচবিহারের তৃণমূল নেতা উদয়ন গুহের উপর হামলায় অভিযুক্তের দোকান এবং একটি ক্লাব ভেঙে দিল দিনহাটা পুরসভা। শনিবার ওই দোকান এবং ক্লাব ভেঙে দেওয়া হয়। ঘটনাচক্রে দিনহাটা পুরসভার পুর প্রশাসক উদয়ন।

অভিযোগ, দিনহাটা পাওয়ার হাউস মোড়ে অবস্থিত ওই ক্লাব এবং দোকানটির কোনও বৈধ কাগজপত্র ছিল না। উদয়নের উপর হামলায় অভিযুক্ত ধনঞ্জয় দেবনাথের দোকান সেটা। ক্লাবটিতে নানা অসামাজিক কাজকর্ম হয় বলে জানিয়েছেন উদয়ন। তিনি বলেন, ‘‘এর আগে ওই ক্লাবে এবং ওই দোকানে পুরসভার পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়েছিল। যাতে ক্লাব কর্তৃপক্ষ এবং দোকান মালিক তাঁদের বৈধতা প্রমাণ করেন। কিন্তু নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ার পরেও পুরসভার সঙ্গে যোগাযোগ করেননি। ক্লাবটিতে যে অসামাজিক কাজকর্ম চলত। তা স্থানীয় বাসিন্দারাও বহুবার অভিযোগ করেছেন।’’

উদয়নের কথায়, ‘‘আমার উপর যে হামলার সময়েও অভিযুক্তরা ওই ক্লাব থেকে লাঠিসোঁটা নিয়ে বেরিয়ে এসেছিল। এর থেকে প্রমাণিত হয় সেখানে অসামাজিক কাজ হত।’’ এ নিয়ে বিজেপি নেতা দীপ্তিমান সেনগুপ্ত বলেন, ‘‘ওই ক্লাব যদি বৈধ না হয় থাকে সে ক্ষেত্রে পুরসভা ভাঙতেই পারে। কিন্তু তার বাইরে শহরে বহু অবৈধ নির্মাণ হয়েছে, পুরসভার উচিত সে গুলিও ভেঙে ফেলা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Cooch Behar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE