Advertisement
২৬ এপ্রিল ২০২৪
father

crime news: স্ত্রীর উপর রাগ, আড়াই বছরের মেয়েকে নদীর জলে ছুড়ে ফেললেন বাবা! মৃত্যু শিশুকন্যার

শিশুটির নাম শবনম। তার বাবা পেশায় দিনমজুর। রবিবার রাতে রোজা ভাঙার সময় স্ত্রীর সঙ্গে ঝগড়া হয় তাঁর। যার রেশ চলে দীর্ঘ ক্ষণ।

গ্রাফিক— শৌভিক দেবনাথ

গ্রাফিক— শৌভিক দেবনাথ

নিজস্ব সংবাদদাতা
ডালখোলা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২২ ১৫:১৩
Share: Save:

স্ত্রীর উপর প্রচণ্ড রেগে গিয়ে নিজের মেয়েকে নদীর জলে ফেলে দিয়ে এসেছিলেন। হুঁশ ফিরতে যখন ছুটে গেলেন, তখন সব শেষ। আর কিছু করার নেই তাঁর। আড়াই বছরের শিশুটি জলে ডুবে মারা গিয়েছে।

ঘটনাটি উত্তর দিনাজপুরের। ডালখোলা থানার বাজারগাঁও ২ গ্রাম পঞ্চায়েতের সোনারপুর গ্রামের ঘটনা। পুলিশ জানিয়েছে, মৃত শিশুটির নাম শবনম। তার বাবা ফেকারুল পেশায় দিনমজুর। রবিবার রাতে রোজা ভাঙার সময় ফেকারুল এবং তাঁর স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ওই বিবাদের রেশ চলে দীর্ঘ ক্ষণ। শেষে স্ত্রীর সঙ্গে ঝগড়ায় ক্ষিপ্ত ফেকারুল গভীর রাতে তাঁর ঘুমন্ত কন্যাকে তুলে নিয়ে গিয়ে বাড়ির কাছে সুধানী নদীর জলে ফেলে দিয়ে আসেন বলে অভিযোগ।

তবে ফেকারুলের রাগ শান্ত হয় কিছু ক্ষণের মধ্যেই। হুঁশ ফিরতেই ছুটে যান নদীর পারে। কিন্তু তত ক্ষণে জলে ডুবে মারা গিয়েছে আড়াই বছরের শবনম।

খবর পেয়ে ডালখোলা থানার পুলিশ ঘটনাস্থলে যায়। সোমবার সকালে মৃতদেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল কলেজের মর্গে পাঠায় পুলিশ। এই ঘটনায় এখনও পর্যন্ত লিখিত অভিযোগ দায়ের না হলেও শিশুকন্যা খুনে অভিযুক্ত বাবা ফেকরুলকে আটক করে তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

father daughter Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE