Advertisement
০৫ মে ২০২৪
Fire in Balurghat

বালুরঘাটে সরকারি দফতরে আগুন, পুড়ে ছাই বহু নথি, ঘটনাস্থলে পৌঁছেছে দমকলের তিনটি ইঞ্জিন

বালুরঘাটের পিএইচই অর্থাৎ জনস্বাস্থ্য অধিকর্তার দফতরে দুপুরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকায়। কিছু ক্ষণের মধ্যেই গোটা বিল্ডিং গ্রাস করে ওই আগুন।

বালুরঘাটের পিএইচই দফতরে আগুন।

বালুরঘাটের পিএইচই দফতরে আগুন। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বালুরঘাট শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২৩ ১৬:১৫
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার বালুরঘাটে সরকারি দফতরে আগুন। শুক্রবার দুপুরে এই অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় তিনটি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা।

বালুরঘাটের পিএইচই অর্থাৎ জনস্বাস্থ্য অধিকর্তার দফতরে দুপুরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে কালো ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকায়। কিছু ক্ষণের মধ্যেই গোটা বিল্ডিং গ্রাস করে ওই আগুন। ভেঙে পড়ে বিল্ডিংয়ের পিছনের অংশও। কাছাকাছিই জেলা জনশিক্ষা প্রসার আধিকারিকের দফতর রয়েছে। সেখানে যাতে আগুন ছড়িয়ে না পড়ে, তার জন্য দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালানো হচ্ছে বলে খবর দমকল সূত্রে।

সরকারি দফতরটির সূত্রে খবর, দফতরে মজুত থাকা প্লাস্টিকে প্রথমে আগুন লাগে। পরে সেই আগুন ধীরে ধীরে গোটা বিল্ডিংয়ে ছড়ায়। অগ্নিকাণ্ডের জেরে দফতরের বহু সরকারি নথি পুড়ে গিয়েছে। দমকল সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় এখনও হতাহতের কোনও খবর নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Balurghat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE