Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Road Accident

অ্যাম্বুল্যান্সের উপর নিয়ন্ত্রণ হারিয়ে পড়ল গ্যাস ট্যাঙ্কার, আটকে সন্তানসম্ভবা!

এই দুর্ঘটনার জেরে প্রায় দেড় ঘণ্টা ৩১ নম্বর জাতীয় সড়ক বন্ধ থাকে। খবর পেয়ে হাইড্রোলিক ক্রেন আনে পুলিশ। সরানো হয় গ্যাসের ট্যাঙ্কারটি। উদ্ধার করা হয় মোট পাঁচ জনকে।

ফাঁসিদেওয়ার কাছে দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স! উদ্ধারকাজে এগিয়ে এলেন স্থানীয়রা।

ফাঁসিদেওয়ার কাছে দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স! উদ্ধারকাজে এগিয়ে এলেন স্থানীয়রা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদাদাতা
ফাঁসিদেওয়া (শিলিগুড়ি) শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৪:১৯
Share: Save:

হাসপাতাল যাওয়ার পথে দুর্ঘটনা। অ্যাম্বুল্যান্সের মধ্যে আটকে রইলেন এক সন্তানসম্ভবা-সহ একই পরিবারের ৫ জন। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে শিলিগুড়ি মহকুমা পরিষদের ফাঁসিদেওয়া ব্লকের ঘোষপুকুর ফুলবাড়ি বাইপাস রোডের ৩১ নম্বর জাতীয় সড়কে।

স্থানীয় সূত্রে খবর, ঠিক গোয়ালটুলি মোড় এলাকায় একটি গ্যাসের ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুল্যান্সের উপর পড়ে যায়। দুটি গা়ড়ি একে অন্যকে অতিক্রম করতে গিয়েই এই দুর্ঘটনা বলে দাবি করেছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁরা জানান, এর পর গ্যাসের ট্যাঙ্কারটি নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুল্যান্সটির গা ঘেঁষে পড়ে যায়। ওই অ্যাম্বুল্যান্সে ছিলেন এক গর্ভবতী মহিলা ও তাঁর পরিবারের লোকজন। তাঁরা আটকে থাকেন দুর্ঘটনাগ্রস্ত অ্যাম্বুল্যান্সটিতে।

প্রথমে স্থানীয়রা উদ্ধারকাজে ছুটে এসেছিলেন। কিন্তু কোনও ভাবেই গ্যাসের ট্যাঙ্কারটিকে সরিয়ে অ্যাম্বুল্যান্সের ভিতরে আটকে থাকা মানুষদের উদ্ধার করতে পারেননি তাঁরা। খবর যায় ফাঁসিদেওয়া থানায়। এর পর হাইড্রোলিক ক্রেন এনে গ্যাসের ট্যাঙ্কারটি সরিয়ে নিয়ে যায় পুলিশ। উদ্ধার করা হয় অ্যাম্বুল্যান্সে আটকে থাকা ৫ জনকে। প্রাথমিক চিকিৎসার জন্য তাঁদের ফাঁসিদেওয়া হাসপাতালে নিয়ে যায় পুলিশ। অন্য দিকে, এই দুর্ঘটনার ফলে প্রায় দেড় ঘণ্টা ৩১ নম্বর জাতীয় সড়ক বন্ধ থাকে।

মহম্মদ আব্দুল নামে এক প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘ওই অ্যাম্বুল্যান্সের ভিতরে ঠিক কত জন রয়েছেন, সেটা প্রথমে বোঝা যায়নি। তবে হাইড্রোলিক ক্রেন দিয়ে গ্যাসের ট্যাঙ্কারটিকে সরানোর পর দেখা যায় ৫ জন অ্যাম্বুল্যান্সটিতে আটকে ছিলেন। এঁদের মধ্যে ১ জন মহিলা এবং ৪ জন পুরুষ ছিলেন।’’ আব্দুলের সংযুক্তি, ‘‘এই এলাকায় দুর্ঘটনা নিত্যদিনের ঘটনা৷ এর দায় এড়াতে পারে না প্রশাসন।’’ ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Ambulance Pregnant lady Siliguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE